খুশূ-খুযূ
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

খুশূ-খুযূ

সলাত আল্লাহপ্রেমীদের চোখের শীতলতা। বিশ্বাসীদের আত্মার খোরাক। ইবাদতকারীদের পুষ্পোদ্যান। বিনয়ীদের নির্মল আনন্দ। সত্যবাদীদের কষ্টিপাথর, আর আখিরাত প্রত্যাশীদের জন্য মিজানের ভারী পাল্লা।

সলাত আল্লাহর পক্ষ থেকে মুমিনের জন্য উপহার। তিনি তাদের সলাতের দিকে আহ্বান করেন। তাদের অন্তর সলাত দ্বারা পরিশুদ্ধ করেন। তিনি এই বরকতময় উপঢৌকন রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের মাধ্যমে তাদের নিকট অর্পণ করেছেন। সলাত তাদের জন্য রহমত। যাতে তারা এর দ্বারা সর্বোচ্চ মর্যাদায় সমাসীন হতে পারে। সর্বোচ্চ সফলতা ও নৈকট্য অর্জন করতে পারে। এতে আল্লাহর কোনো চাওয়া নেই; বরং এই সলাত আল্লাহর পক্ষ থেকে মুমিনদের জন্য দয়া, সুবিশাল অনুগ্রহ। সলাত কে তিনি মুমিনদের অন্তর এবং অঙ্গসমূহের ইবাদত হিসেবে নির্ধারণ করে দিয়েছেন।

তিনি মুমিনদের জন্য সলাতকে এমন এক মাধ্যম বানিয়েছেন, যার দ্বারা তারা সর্বোচ্চ সম্মান ও সৌভাগ্যের অধিকারী হতে পারে। আর তা হলো—(খুশুখুজুর সাথে সলাত আদায় করার মাধ্যমে) আল্লাহর দিকে মনোযোগী হওয়া। তার নৈকট্যলাভে ধন্য হওয়া। তার ভালোবাসায় সিক্ত হওয়া। তার সামনে দাঁড়ানোর দ্বারা আনন্দিত হওয়া এবং আল্লাহ ব্যাতিত সবকিছু থেকে মুখ ফিরিয়ে একমাত্র তাঁরই দিকে রুজু (ধাবিত) হওয়া। যেন একজন দাস হিসাবে দাসত্বের যত আদেশ-নিষেধ রয়েছে, তা যথাযথভাবে পূরণ হয়। এভাবে একজন বান্দা আল্লাহ সুব'হানা তা'আলার কাছে প্রিয়পাত্র হয়ে ওঠে এবং এর মাধ্যমেই আল্লাহ তাকে ভালোবাসতে শুরু করেন।

শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৮
৯৪.০০ ১২৫.০০
পৃষ্ঠা সংখ্যা : ৮৮
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়