মাসআলায়ে খতমে নবুওয়াত
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

মাসআলায়ে খতমে নবুওয়াত

রিসালাত ও নবুওয়াতের ধারাবাহিকতা আমাদের প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম পর্যন্ত সমাপ্ত হয়েছে। কুরআনের বহু আয়াত এবং হাদিসে মুতাওয়াতিরা দ্বারা বিষয়টি প্রমাণিত এবং খতমে নবুওয়াত-সংক্রান্ত আকিদায় মুসলিমবিশ্বের আলেমগণ ঐকমত্য পোষণ করেন। এমনকি এই আকিদাকে দীনের গুরুত্বপূর্ণ বিষয়াদির মধ্যে গণ্য করা হয়েছে। এর অস্বীকারকারীকে কাফের বলা হয়েছে।

তবে রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ভবিষ্যদ্বাণী করেছেন যে, এই উম্মতের মাঝে এমন একদল দাজ্জালের আবির্ভাব হবে, যাদের প্রত্যেকেই নবুওয়াতের দাবি করবে। রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে প্রমাণিত হয়েছে। প্রতিটি যুগেই কোনো-না-কোনো দাজ্জাল নবুওয়াতের দাবি করেছে।

এরই ধারাবাহিকতায় বিংশ শতাব্দীর শেষ দিকে উপ-মহাদেশের বুকে আবির্ভাব ঘটে আরেক দাজ্জালের; যার নাম মির্যা গোলাম আহমাদ কাদিয়ানী। হিন্দুস্থানে ব্রিটিশ শাসনামলে তার উত্থান ঘটে এবং ব্রিটিশ সরকারের ছত্রছায়ায় তারা তাদের কর্মকাণ্ড পরিচালনা করে।

এ কারণে জনসাধারণের সংশয়-সন্দেহ দূর করার জন্য হিন্দুস্থানের একদল আলেম মির্যা কাদিয়ানি সম্পর্কে কলম ধরেন এবং তার দাবি খণ্ডন করে বিভিন্ন বইপত্র রচনা করেন। মুফতিয়ে আযম পাকিস্তান মুফতি মুহাম্মদ শফি রহ. রচিত আলোচ্য পুস্তিকাটি একই উদ্দেশ্যে রচিত। তিনি একদিকে কুরআন, হাদিস ও আসারের আলোকে রাসুলে আকরাম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের নবুওয়াতকে খতমে নবুওয়াত প্রমাণ করেছেন, অপরদিকে কাদিয়ানীর বিভিন্ন উদ্ভট দাবি এবং অবান্তর যুক্তির দাঁতভাঙা জবাব প্রদান করেছেন।

শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৮
৭২.০০ ১২০.০০
পৃষ্ঠা সংখ্যা :
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়