মা’আরিফুল কুরআন [১ম খণ্ড]
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

মা’আরিফুল কুরআন [১ম খণ্ড]

এ নামে দুটি তাফসীর গ্রন্থ বিখ্যাত। একটির রচয়িতা মুফতী মুহাম্মাদ শফী রহ.। প্রবীণ আলেমে দীন মাওলানা মুহিউদ্দীন খান সাহেবের সংক্ষিপ্ত অনুবাদেরর কল্যাণে এবং সউদী সরকারের বিনামূল্যে বিতরণের সুবাদে সেই তাফসীরগ্রন্থটি সবার কাছে আজ সুবিদিত ও সুখপাঠ্য।
একই নামের অপর গ্রন্থটির সংকলক, মাওলানা ইদরীস কান্দলভী রহ.। যা উলামায়ে কেরাম, মুহাক্কিকীন ও আসাতিযায়ে কেরামের কাছে অপেক্ষাকৃতভাবে অধিক সমাদৃত। কিন্তু উরদূ ভাষায় রচিত হওয়ার কারণে বাংলাভাষী পাঠকমহল এতো দিন পর্যন্ত তার স্বাদ আস্বাদন করতে পারেননি। বিদেশে প্রকাশিত হওয়ার কারণে কিতাবটি ছিল অনেকটা দুষ্প্রাপ্য।
আশার কথা হলো, মাকতাবাতুল আযহার বইটি নিজস্ব তত্ত্বাবধানে অনুবাদ করিয়ে ছাপার উদ্যোগ গ্রহণ করেছে। স্বার্থক অনুবাদের এ গুরু দায়িত্ব পালন করেছেন মালিবাগ জামিয়ার প্রাক্তন উসতাদ মাও. অছিয়ুর রহমান। 
আপনারা জেনে অত্যন্ত খুশি হবেন যে, বইটির আগাগোড়া পুঙ্ক্ষানুপুঙ্ক্ষ সম্পাদনা করেছেন বিদগ্ধ আলেমে দ্বীন মাও. আবুল বাশার মুহাম্মাদ সাইফুল ইসলাম। 
সবচেয়ে খুশির বিষয় হলো, বইটির মাঝে মুফতী শফী সাহেবের মাআরিফুল কুরআনের গুরুত্বপূর্ণ আলোচনা টীকা আকারে সংযুক্ত করা হয়েছে। যা গ্রন্থটির আবেদন বহুলাংশে বাড়িয়ে দিয়েছে।
গ্রন্থটি ১০ খণ্ডে প্রকাশিত হচ্ছে। এটি সেই সিরিজের ১ম খণ্ড।

প্রথম প্রকাশ: মার্চ, ২০১৫
৪৮০.০০ ৬০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৭৬০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়