মহাপ্রলয়ের পদধ্বনি
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

মহাপ্রলয়ের পদধ্বনি

এ পৃথিবীর সবকিছুই জোড়ায় জোড়ায় সৃষ্ট। এখানে যেমন জীবন আছে তেমনি আছে মৃত্যু। দিনের পরে রাত আসে আর শীতের পরে আগমন ঘটে গ্রীষ্মের। এখানে আলোর বিপরীতে আছে অন্ধকার, ভালোর সঙ্গে মন্দের দ্বন্দ্ব এবং সত্যের সঙ্গে মিথ্যার সংঘাত। এককথায়, পৃথিবীর সবকিছুই এভাবে জোড়ায় জোড়ায় আবর্তিত। ঠিক তেমনি ইহকালেরও পরকাল নামে একটি জোড়া আছে। যদি ইহকালের বিপরীতে পরকাল এবং ভালো ও মন্দের পরিবর্তে শান্তি ও শাস্তি না-থাকত, তা হলে পৃথিবীর জীবনটাই অনর্থক খেল-তামাশায় পরিণত হতো। 

কিয়ামতের প্রতি ঈমানই দুনিয়ার জীবনকে সার্থক করে তুলতে পারে। কুরআন-হাদিসের পাতায় পাতায় কিয়ামতের নিদর্শনাবলির বিবরণ বিশদভাবে বর্ণিত হয়েছে। এগুলোর জ্ঞান থাকলে মানুষের জীবনে বহুবিধ কল্যাণ অর্জিত হবে। অদৃশ্যের প্রতি বিশ্বাস দৃঢ় হবে এবং মানুষ নিজেকে আল্লাহর ইবাদতে নিমগ্ন করতে উৎসাহী হবে। কিয়ামতের নিদর্শনসমূহের সঙ্গে অনেক শরয়ী বিধান বর্ণিত হয়েছে, এসব বিধান সম্পর্কে জানা যাবে এবং কিয়ামতপূর্ব বিভিন্ন পরিস্থিতির শরয়ী মোকাবেলা সম্পর্কে অবগতি লাভ হবে। কিয়ামতের নিদর্শনের প্রতি পূর্ণ বিশ্বাস মুসলিমদের জন্য প্রত্যাশার দ্বার উন্মোচিত করবে এবং প্রতিনিয়ত মুসলিমদের ঈমান বৃদ্ধি করবে।

শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৮
৩০০.০০ ৫০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৩৯৯
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়