মুহররম ও আশুরার ফযিলত
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

মুহররম ও আশুরার ফযিলত

বক্ষমাণ গ্রন্থটিতে শিরোনামেকেই অনূসরণ করা হয়েছে শতভাগ ।
মোট ১৫টি শিরোনামে গ্রন্থটি আলোকপাত করা হয়েছে।
প্রথম শিরোনাম: "মুহররম মাসের শ্রেষ্ঠত্ব" তাতে আলোচনা করা হয়েছে এই মাসের শ্রেষ্ঠত্বসহ "আশহুরে হুরূমের" এর মধ্যে ভাল কাজের উপকার ও মন্দ কাজের ঘৃণ্যতার আধিক্যতার মোটামুটি শক্তিশালী বিবরণ ।

দ্বিতীয় শিরোনাম: "মুহররম মাসে অধিক পরিমাণে নফল রোজার ফজিলত" এখানে আলোচনা করা হয়েছে এ মাসের রোজার ফজিলতের সীমা পরিসীমার ব্যাপারে।

তৃতীয় শিরোনাম: আল্লাহ তায়ালা তার পছন্দমত সময় ও স্থান নির্বাচন করেন ।

চতুর্থ শিরোনাম: "আশুরাঃ ইতিহাসের পাতা" থেকে এখানে আশুরার ঐতিহাসিক প্রারম্ভ ও রোজা রাখার প্রচলনের সংক্ষিপ্ত হাদিসভিত্তিক আলোচনা রয়েছে ।

পঞ্চম শিরোনামঃ "আশুরার দিন সিয়াম পালনের ফজিলত"।

ষষ্ঠ শিরোনামঃ আশুরার দিন কোনটি?

এছাড়াও রয়েছে গুরুত্বপূর্ণ ৯টি শিরোনামে চমত্‍কার ও আকর্ষণীয় লিখনীর মাধ্যমে অত্যান্ত শক্তিশালী ও নির্ভরশীল তথ্য ও তত্ত্বে সন্নিবেশ ঘটিয়ে প্রতি পৃষ্ঠার শেষে আয়াতে কোরআনি, হাদিসে রাসুল সা. অথবা আকওয়ালে আসলাফ বা মনীষীদের উদ্বৃত বাক্যগুলো তাহকিক সহকারে উল্লেখ করেছেন । আর বিভিন্ন আয়াত, হাদিস ও কওল বর্ণনার ক্ষেত্রে ৪৩টি টিকা ব্যবহার করেছেন ।

উপসংহার: একথা অনস্বীকার্য যে, মুহররম ও আশুরার ব্যাপারে সঠিক ও উপযুক্ত তথ্য সমৃদ্ধ মূল্যবান গ্রন্থ এটি। সন্দেহ নেই পুস্তিকাটি ছোট হলেও গ্রহণযোগ্যতার সকল স্তর অর্জনের দাবী রাখে ।

-Fahim al hasan

শেষ প্রকাশ: অক্টোবর, ২০১৭
৩৮.০০ ৫০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২৪
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়