মুসলিম শরীফ ১-৬ (সবখণ্ড একত্রে)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

মুসলিম শরীফ ১-৬ (সবখণ্ড একত্রে)

রাসূলুল্লাহ সাল্লালাহু আলাইহি ওয়া সাল্লামের জীবনযাপন, তাঁর নানা আদেশ-নিষেধ জানা তথা একজন মুসলিম হিসেবে আমাদের নবী (সাঃ) এর আদর্শে অনুপ্রাণিত হতে সহীহ হাদিস জানা ও তদানুযায়ী আমল করবার বিকল্প নেই। সহীহ হাদিসসমূহের মধ্যে মুসলিম শরীফ অন্যতম। বিশুদ্ধতার মানদণ্ডে বুখারি শরীফের পরই এর স্থান।এই হাদিস গ্রন্থে ৭৫৬৩ টি হাদিস আছে। মুহাদ্দিসগণের মতে এই হাদিস গ্রন্থে কোন দূর্বল বা যঈফ হাদিসের স্থান নেই। তাই প্রত্যেক মুসলিমের উচিত এই হাদিস গ্রন্থটি অধ্যয়ন করা।

২২৪৩.০০ ২৪৯২.০০
পৃষ্ঠা সংখ্যা :
ভাষা: বাংলা
প্রসঙ্গ: আল হাদিস
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়