মুসলিম নারীর কীর্তিগাথা
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

মুসলিম নারীর কীর্তিগাথা

ইসলামের প্রাথমিক যুগের কথা, যখন পুরুষেরা দীনের জন্য তাদের প্রিয় জন্মভূমি ত্যাগ করেছেন, নারীরাও তাদের সাথে তাদের জন্মভূমি ছেড়েছেন। পুরুষরা যখন তাকবিরধ্বনি তুলে শত্রুর বিরুদ্ধে লড়াইয়ে অবতীর্ণ হয়েছেন, নারীরাও তাদের সাথে 'আল্লাহু আকবার' বলে শত্রুর উপর ঝাঁপিয়ে পড়েছেন, নজিরবিহীন সাহসিকতা ও বীরত্ব প্রদর্শন করে ইতিহাসের সোনালি পাতায় স্থান করে নিয়েছেন। তারা কঠিন থেকে কঠিনতর পরিস্থিতির মোকাবেলা করেছেন। কষ্ট-ক্লেশ এবং বিপদ-আপদের পাহাড় অতিক্রম করেছেন। আল্লাহর দীন বুলন্দ করার জন্য পুরুষের সাথে তারাও সবটুকু দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তাদেরই পদাঙ্ক অনুসরণ করে যুগে যুগে সাহসী ও মহীয়সী মুসলিম নারীরা পরিবার, সমাজ, সভ্যতা, জ্ঞানবিজ্ঞান, সাহিত্য-কাব্য এবং ইসলামের প্রচার-প্রসার ও প্রতিষ্ঠার ক্ষেত্রে যে অবিস্মরণীয় অবদান রেখে পরবর্তী লোকদের জন্য আদর্শ স্থাপন করেছেন, তা মানবেতিহাসে বিস্ময়কর ও বিরল দৃষ্টান্ত। তাদের বদৌলতেই প্রথম যুগে ইসলাম সারা দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল।

আলোচ্য গ্রন্থটি মূলত বিশ্ববিখ্যাত বুযুর্গ ও অলিয়ে কামেল মাওলানা জুলফিকার আহমদ নকশবন্দি প্রণীত খাওয়াতিনে ইসলাম কী কারনামেঁ উর্দুগ্রন্থের সরল বঙ্গানুবাদ। যুগে যুগে মুসলিম নারীরা কুরআন-সুন্নাহর প্রচার-প্রসার, ইসলামি সমাজ ও সভ্যতা বিনির্মাণ এবং ইসলামের প্রতিষ্ঠার ক্ষেত্রে যে অবিস্মরণীয় কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন, দশটি অধ্যায় ও একটি পরিশিষ্টের বিশাল পরিসরজুড়ে এ গ্রন্থে তারই বর্ণিল চিত্র তুলে ধরা হয়েছে।

১৯২.০০ ৩২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২৫৬
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়