নারী সাহাবিগণ রা. ঈমানদীপ্ত জীবনকথা
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

নারী সাহাবিগণ রা. ঈমানদীপ্ত জীবনকথা

'ড. আব্দুর রহমান রাফাত পাশা '। আরব্বিশ্বতো বটেই দক্ষিণ এশিয়ার এ অঞ্চলেও অত্যন্ত পরিচিত একটি নাম। তার লেখা আরবি গদ্য মধুর মতো মিষ্ট, অশ্রুর মতো আদ্র, পর্বতের মতো সুদৃঢ় আর প্রেমের মতো আকর্ষণীয়.... নামে যেমন খ্যাতিমান কাজে তিনি তারচেয়ে বেশি শক্তিমান। তার লেখা সুওয়ারুম মিন হায়াতিস সাহাবা, সুওয়ারুম মিন হায়াতিস সাহাবিয়্যাত এবং সুওয়ারুম মিন হায়াতিত তাবেঈন আরববিশ্বে যেমন জনপ্রিয় এই বাংলাদেশের আরবি সাহিত্যপ্রিয় পাঠকমহলেও তেমনি লোভনীয়। উঁচু মানের এ আরবি সাহিত্যিকের সুওয়ারুম মিন হায়াতিস সাহাবিয়্যাত গ্রন্থটি 'নারী সাহাবিগণ রা. ঈমানদীপ্ত জীবনকথা ' নামে মাকতাবাতুল ইসলাম থেকে বাংলায় অনুদিত হয়ে প্রথম প্রকাশিত হয়েছিল জুন ২০১২ সনে। ড. রাফাত পাশা সাহেবের এ গ্রন্থে আটজন মহান নারী সাহাবির জীবনগল্প আলোচিত হয়েছে। যার পরতে পরতে আমাদের জন্য রয়েছে শিক্ষা.... বিশেষত নারীদের জন্যে রয়েছে ঈমানদীপ্ত উন্নত জীবন গঠনের অজস্র উপাদান। প্রথম প্রকাশের পর বইটির অনেকগুলো মুদ্রণ বের হয়। পাঠক চাহিদার প্রতি লক্ষ্য রেখে মাকতাবাতুল ইসলাম এবার বইটির নতুন সংস্করণ প্রকাশ করলো। নতুন প্রচ্ছদে উন্নত অফসেট কাগজ ও ঝকঝকে মুদ্রণের এ সংস্করণটি পাঠকমহলে নতুন করে সারা ফেলবে বলে আমাদের বিশ্বাস।

প্রথম প্রকাশ: জুন, ২০১২
শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৭
৮৭.০০ ১৪০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৪৭
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়