নারীর আখলাক ও শিষ্টাচার
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

নারীর আখলাক ও শিষ্টাচার

 ইমাম যাইনুল আবেদীন তার মায়ের প্রতি খুবই অনুগত ছিলেন । আরবের নিয়ম হলো একসঙ্গে বসে খাবার খাওয়া । তারা আলাদা প্লেট আলাদা চামচ ব্যবহার করে না । আমরা যখন কাতারের বাদশার দাওয়াতে গিয়েছিলাম, একসঙ্গে বড় পাত্রে খাবার খেয়েছি। ধনী-গরীব সবাই একসঙ্গে খেয়েছে । এই প্রথা এত কঠোরভাবে মেনে চলা হত যে, আলাদা খাবার খাওয়া দোষ ও অসমাজিকতা মনে করা হত । কিন্তু  ইমাম যাইনুল আবেদীন তার মায়ের সাথে খাবার খেতেন না । তিনি  আলাদা পাত্রে খাবার খেতেন । জনৈক ব্যাক্তি তাকে জিজ্ঞাসা করলো , কেন আপনি আপনার মায়ের সাথে খাবার খান না ? তিনি উত্তর দিলেন, এ কারণে খাই না, হয়ত এমন হতে পারে , খাদ্যের কোনো অংশ মায়ের পছন্দ হলো আর আমি সেটা মুখে তুলে নিলাম । তাহলে আমি আল্লাহর খাতায় নাফরমান হিসাবে গণ্য হব ।


মা যখন কোনো আদেশ করতেন  তখন ইমাম যাইনুল আবেদীন এত দ্রুত ছুটে যেতেন যে , মাঝে মাঝে মা কী আদেশ করেছেন তা বুঝতে পারতেন না । তিনি তার মাকে বলতেন না, আপনার কথা আমি বুঝতে পারিনি, আবার বলুন । বরং তিনি পরিচারিকাকে জিজ্ঞাসা করতেন , মা আসলে কি বলেছেন । ইমাম যাইনুল আবেদীন তার মাকে এতই মেনে চলতেন যে দ্বিতীয় বার বলার সাহসও পেতেন না ।
এমন সব ঘটনা  ও শিক্ষনীয় বিষয় নিয়ে বইটি সাজানো হয়েছে ।

প্রথম প্রকাশ: ডিসেম্বর, ২০১২
১৯২.০০ ৩২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৩২০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়