নুরানী কাফেলা
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

নুরানী কাফেলা

যদি শুধুমাত্র অধ্যয়নের আধিক্য, মেধার প্রসস্ততা ও জ্ঞানের গভীরতার নাম ইলম হয়, তাহলে আজ ও এ জিনিস অপ্রতুল নয় । কিন্তু অকাবিরে দেওবন্দের বৈশিষ্ট এই যে, ইলম ও ফজলের অকূল সমুদ্র বক্ষে ধারণ করা সত্ত্বে ও বিনয় - নম্রতা, নিজেকে মেটানোর মানসিকতা ও লিল্লাহিয়াত তাদের মধ্যে পরিপূর্ণ মাত্রায় বিদ্যমান ছিল । এ প্রবাদ বাক্যতো প্রায় সকলেরই জানা আছে যে , ফলে ভরা ডাল সর্বদা নিচের দিকে ঝুকে । কিন্তু এ যুগে এ প্রবাদের বাস্তবরূপ অকাবিরে দেওবন্দদের মধ্যে যে মাত্রায় পাওয়া যায়, তা অন্য কোথাও দৃষ্টিগোচর হয় না । এ সম্পর্কিত কিছু ঘটনা নিয়ে বইটি সাজানো হয়েছে ।  

৬০.০০ ১০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৮০
ভাষা: বাংলা
প্রসঙ্গ:
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়