অন্তরের রোগ - ২য় খণ্ড
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

অন্তরের রোগ - ২য় খণ্ড

কেউ নিজের স্ত্রীর সাথে আমোদ-প্রমোদ করে প্রতিদানের ভাগীদার হতে পারে, যদি সে নিয়ত শুদ্ধ করে নেয়। আমরা এ আমল থেকে একেবারেই উদাসীন! আবু যার রাযি. থেকে বর্ণিত, রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন— 
وَفِي بُضْعِ أَحَدِكُمْ صَدَقَةٌ، قَالُوا: يَا رَسُولَ اللهِ، أَيَأتِي أَحَدُنَا شَهْوَتَهُ وَيَكُونُ لَهُ فِيهَا أَجْرٌ؟ قَالَ: أَرَأَيْتُمْ لَوْ وَضَعَهَا فِي حَرَامٍ أَكَانَ عَلَيْهِ فِيهَا وِزْرٌ؟ فَكَذَلِكَ إِذَا وَضَعَهَا فِي الْحَلَالِ كَانَ لَهُ أَجْرٌ
“তোমাদের স্ত্রী সহবাসেও রয়েছে সদাকা। সাহাবাগণ বললেন, হে আল্লাহর রাসূল! আমাদের কেউ যদি প্রবৃত্তির চাহিদা মেটাবার জন্য আসে, তার জন্য তাতে প্রতিদানও হতে পারে? তিনি বললেন, তোমাদের অভিমত কী? যদি সে হারাম প্রক্রিয়ায় করত; তবে কি গুনাহ হতো? তেমনি যখন সে হালাল প্রক্রিয়ায় তা করবে, তার জন্য প্রতিদান থাকবে।” (সহীহ মুসলিম: ১০০৬)
ইমাম নববী রহ. বলেন, এ থেকে বোঝা গেল, বৈধ কাজগুলোর ক্ষেত্রে উত্তম নিয়তের কারণে তা আনুগত্যে পরিণত হয়। ফলে সহবাস ইবাদত হয়, যখন এ ক্ষেত্রে স্ত্রীর অধিকার আদায়, আল্লাহর আদিষ্ট সৎকাজের মাধ্যমে তার সাথে আচরণ করা অথবা নেক সন্তান তালাশ, নিজেকে নিষ্পাপ রাখা বা স্ত্রীকে নিষ্পাপ রাখা, উভয়ে হারাম জিনিসের প্রতি দৃষ্টি দেওয়া থেকে বেঁচে থাকা অথবা এ বিষয়ে চিন্তা করা থেকে, উদ্বিগ্ন হওয়া থেকে বাঁচাসহ অন্য সকল নেক উদ্দেশ্যে সহবাস করা হয়। (নববী রহ. কৃত মুসলিম শরীফের ব্যাখ্যা গ্রন্থ: ৭/৯২)
ফলে অনেক ছোট আমলকে নিয়ত বিশাল ও বিরাট করে তোলে। অনেক বড় আমল নিয়তের ত্রুটির কারণে তুচ্ছ আমলে পরিণত হয়।

প্রথম প্রকাশ: জুলাই, ২০১৮
২৭০.০০ ২৭০.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়