অনুতপ্ত অশ্রু
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

অনুতপ্ত অশ্রু

প্রতিটি স্থানে মুসলমানের রক্ত ঝরছে আর তারা মেতে আছে গান-বাজনা নিয়ে। সকাল-সন্ধ্যা গান-বাজনা আর নাচগানে ডুবে থাকে। কবি আব্দুর রহমান আল আশমাওয়ি বলেন,

هَا هُوَ الْأَقْصَى يَلُوكَ جِرَاحُُهُ *** وَالْمُسْلِمُوْنَ جُمُوعُهُمْ آحَادُ
دَمْعُ الْيَتَامَى فِـيْهِ شَاهِدُ ذِلَّةٍ *** وَسَوَادُ أَعْيُنِهِنَّ فِيْهِ حِدَادُ
يَا وَيْحَنَا مَاذَا أَصَابَ شَبَابُنَا *** أَوَ مَا لَنَا سَعْدُ وَلَا مِقْدَاُد
.
এই তো আকসা! তার ক্ষতগুলো গভীর থেকে গভীরতর হচ্ছে, অথচ মুসলমান সকলে এক দেহের ন্যায়।
সেখানে এতিমদের রক্ত স্পষ্ট লাঞ্ছনার সাক্ষ্য বহন করছে। আর তাদের চোখের মলিন চাহনিতে শোকের কালো ছায়া নেমে আসছে।
হায়! অপমান আমাদের! আমাদের যুবকদের আজ কী হলো? আমাদের কি কোনো সাদ এবং কোনো মিকদাদ নেই?
.
মুজাহিদগণ ট্যাংক, কামান আর বোমার আওয়াজের মধ্যে রাত কাটায়; আর এরা গায়ক-গায়িকাদের গান শোনে ও নৃত্যশিল্পীদের নাচ দেখে রাত যাপন করে। এরা সর্বদা গুনাহে নিমজ্জিত থাকে। এদের অনুভূতি বলতে কিছুই নেই।
.
বিপথগামীদের অবস্থা হলো, তাদেরকে তুমি দেখবে—বাজারে বিভিন্ন আড্ডায় নিজেদের প্রকাশ করতে খুব ভালোবাসে। তারা সেখানে আড্ডাবাজি করে বিভিন্ন গল্প বলে বেড়ায়। মানুষের দৃষ্টি নিজেদের দিকে আকর্ষণ করে। আল্লাহ তাআলা এদের ব্যাপারে বলেন :
.
﴿وَإِذَا رَأَيْتَهُمْ تُعْجِبُكَ أَجْسَامُهُمْ ۖ وَإِن يَقُولُوا تَسْمَعْ لِقَوْلِهِمْ ۖ كَأَنَّهُمْ خُشُبٌ مُّسَنَّدَةٌ ۖ يَحْسَبُونَ كُلَّ صَيْحَةٍ عَلَيْهِمْ ۚ هُمُ الْعَدُوُّ فَاحْذَرْهُمْ ۚ قَاتَلَهُمُ اللَّهُ ۖ أَنَّىٰ يُؤْفَكُونَ﴾
‘আর যখন তুমি তাদের প্রতি তাকিয়ে দেখবে তখন তাদের শরীর তোমাকে মুগ্ধ করবে। আর যদি তারা কথা বলে তুমি তাদের কথা (আগ্রহ নিয়ে) শুনবে। তারা দেয়ালে ঠেস দেয়া কাঠের মতোই। তারা মনে করে, প্রতিটি আওয়াজই তাদের বিরুদ্ধে। এরাই শত্রু, অতএব এদের সম্পর্কে সতর্ক হও। আল্লাহ এদেরকে ধ্বংস করুন। তারা কীভাবে সত্য থেকে ফিরে যাচ্ছে।’

.তাদের চিন্তা থাকে কীভাবে মুসলমানদের সম্মান নষ্ট করা যায়। সরলমনা মেয়েদের উত্ত্যক্ত করা যায়। এরা একবারও ভাবে না যে, বাড়িতে তাদেরও তো মা-বোন আছে। এরা বিপথগামী। এরা অনুভূতিশূন্য।

 
 
 
প্রকাশনী: শব্দতরু
প্রথম প্রকাশ: অক্টোবর, ২০১৯
১৯৫.০০ ২৬০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২৫৬
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়