অসৎ নারীর পরিণতি
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

অসৎ নারীর পরিণতি

মলাটে লিখা
ব্যক্তি জীবন থেকে নিয়ে পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে নারীর গুরুত্ব অপরিসীম। জীবনের নৈতিক অবকাঠামো প্রধানত নারীর হাত ধরেই নির্মিত হয়। সে কারণে, কোনো নারী যখন বিপথগামী হয় তখন সে একটি বিপথগামী সমাজেরই প্রতিনিধিত্ব করে। তাই নারী জাতির শুদ্ধি মানেই পরিচ্ছন্ন, শালীন ও পরিশুদ্ধ সমাজের বাস্তবায়ন।
মেরাজ রজনীতে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম অসৎ নারীদের ভয়াবহ পরিণতি প্রত্যক্ষ করে অত্যন্ত গুরুত্বের সাথে উম্মতকে সাবধান করেছেন। কেউ যাতে সেই বিভীষিকাময় পরিস্থিতির সম্মুখীন না হয় সেজন্য তিনি রেখে গেছেন পথ-নির্দেশ। বক্ষ্যমাণ গ্রন্থ‘ অসৎ নারীর পরিণতি-এ উঠে এসেছে সেই বীভৎস পরিণতির স্বরূপ। একই সাথে উঠে এসেছে নানা প্রকার চারিত্রিক, সামাজিক, সাংস্কৃতিক ও মনস্তাত্ত্বিক নৈতিক-অনৈতিকতার স্বরূপ ও পরিণতির কথা। সবিচার বিশ্লেষণ হয়েছে কিছু বাস্তব ঘটনা ও কাহিনীর। গ্রন্থটি পাকিস্তানের বিশিষ্ট আলেম ও গ্রন্থকার মাওলানা আবদুর রউফের লেখা ছে গুনাহগার আওরাতেঁ-এর বঙ্গানুবাদ।
সমৃদ্ধ জীবনের অন্তরায় হিসেবে বিবেচ্য প্রাচীন ও সমকালীন নানা ত্রুটি-বিচ্যুতির বিবরণ, পরিণতি ও উত্তরণের পথ বিবৃত হয়েছে লেখকের সুনিপুণ হাতে। অনুবাদকের হাতে এসে আরো কিছু তথ্যের সন্নিবেশ বহুল পঠিত ও সর্বমহলে গৃহীত এ গ্রন্থটিকে দিয়েছে নতুন মাত্রা

প্রকাশনী: বই ঘর
প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৬
১২০.০০ ২০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৪৪
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়