ওয়াজাহাতী মজলিস তাবলীগ জামাতের বর্তমান সংকট ও আমাদের করণীয়
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

ওয়াজাহাতী মজলিস তাবলীগ জামাতের বর্তমান সংকট ও আমাদের করণীয়

তাবলীগ জামাতের বর্তমান যে পরিস্থিতি, তার জন্যও মূল দায়ী হলো ব্যক্তিবিশেষের ফিকরী বে-রাহরবী তথা চিন্তাগত বিপথগামিতা। হক্কানী উলামায়ে কেরাম বিষয়টি শনাক্ত করেছেন এবং এর সংশোধনকল্পে প্রথমে দীর্ঘদিন খুসূসীভাবে মেহনত করেছেন। কিন্তু যখন তা ফলদায়ী হলো না, তখন তারা নিজেদের সেই দায়িত্ব আঞ্জামদানের জন্যে এবং সর্বস্তরের উম্মতকে আহলুস সুন্নাহ ওয়াল জামা‘আর চিন্তাদর্শন পরিপন্থি ওই فكرى بے راهروى (চিন্তাগত বিপথগামিতা) থেকে রক্ষা ও সতর্ক করার জন্য উমূমী মেহনত শুরু করেন।
এ মেহনত হক্কানী আলেমগণের প্রতি সময়ের কর্তব্য ও দ্বীনী ফরীযা। সেই ফরীযা আদায়কল্পে অনেক নিভৃতচারী আলেম-মনীষীকেও তাদের মূল ব্যস্ততা থেকে সময় ফারেগ করে উম্মতের সামনে হাজির হতে হয়েছে। তাঁদেরই অন্যতম হলেন, মারকাযুদ দাওয়াহ আলইসলামিয়া ঢাকা-এর আমীনুত তা‘লীম হযরত মাওলানা মুহাম্মাদ আবদুল মালেক ছাহেব দামাত বারাকাতুহুম। তিনি এ হাঙ্গামী প্রয়োজনের তাগিদে তাঁর অসংখ্য মৌলিক মাশগালাকে সাময়িক মওকুফ করে দেশের বিভিন্ন জায়গায় এবং বহু অঞ্চলে ওজাহাতী মজলিসে শরীক হয়েছেন এবং মৌলিক ও উসূলসম্মত আলোচনা-পর্যালোচনা করেছেন।
বক্ষ্যমাণ পুস্তিকায় তাঁর সে ধরনেরই গুরুত্বপূর্ণ একটি ওজাহাতী মজলিস ও একটি মুযাকারা মজলিসের আলোচনা সংকলবদ্ধ হয়েছে। 

প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৯
৭৮.০০ ১৩০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৮৮
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়