পড়ো
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

পড়ো

‘পড়ো’ বইটি নিয়ে কিছু কথা । বইটাতে আলোচনা করা হয়েছে পবিত্র কুরআনের বিভিন্ন আয়াত নিয়ে। আজ থেকে সাড়ে চৌদ্দশতো বছর আগে নাযিল হওয়া আয়াতগুলো আমাদের সমসাময়িক কাল, অবস্থা, পরিবেশের সাথে এক অদ্ভুতরকমভাবে মিলে যায়। এই আয়াতগুলো আবু জাহেলের জন্য যেমন ছিলো চিন্তার ব্যাপার, আজকের দিনের ইসলামের শত্রু, নব্য আবু জাহেল, নব্য নমরূদ, ফিরাঊনদের জন্যও ঠিক যেন সেভাবেই চিন্তার বিষয়।

কুরআনের আয়াতগুলো আবু বকর (রাঃ), ওমর , উসমান (রাঃ) দের জন্য যেমন ছিলো আশার বাণী, আত্মার খোরাক, আজকের দিনের মুমিনদের জন্যও সেরকম। সাড়ে চৌদ্দশতো বছর আগে এই বাণী শুনলে একজন মুমিনের অন্তর যেরকমভাবে প্রশান্তিতে ছেঁয়ে যেতো, আজও কুরআনের প্রতিটি আয়াত প্রতিটি মুমিনের অন্তরকে প্রশমিত করে। পরিতৃপ্ত করে। মুমিনের অন্তর প্রকম্পিত হয়।

কুরআনের বিধানগুলো সেই সময়ে যেমন ছিলো সমসাময়িক, আজকের দিনে বসেও তা ঠিক একইভাবে যুগোপযোগী। এজন্যই কুরআন সর্বদা সর্বাবস্থা, সর্ব পরিবেশে সমানভাবে সবার জন্যই।

আমরা যারা পবিত্র কুরআনকে সহজে বুঝতে চাই, জানতে চাই, তাদের জন্য ‘পড়ো’ বইটি নিঃসন্দেহে অনন্য একটি বই। লেখক ওমর আল জাবির ভাইয়ের ভাষায়- ‘এটি কোন তাফসীর নয়। আধুনিক যুগের মানুষের জন্য কুরআনের আয়াতগুলোকে বৈজ্ঞানিক এবং যৌক্তিক দৃষ্টিকোণ থেকে দেখা এবং সমসাময়িক প্রশ্ন, দ্বন্ধ এবং ঘটনাগুলোর উপর প্রাসঙ্গিক আলোচনা’।

বইটির ফ্ল্যাপ কাভারে লেখা আছে- ‘পৃথিবীতে একটা বই নিয়ে অসংখ্য বই লেখা হয়েছে। একটা বই মানবজাতিকে আমূল বদলে দিয়েছে এমন নজির আর নেই।

আনপড় একটা জাতিকে একটা বই পড়াশোনাতে ডুবিয়ে দিয়েছে, এমন ঘটনা পৃথিবীতে আর ঘটেনি। পৃথিবীর লাখ লাখ লোক একটা বই আগা-গোড়া মুখস্ত করে রেখেছে- এমন বই একটাই।

শেষ প্রকাশ: জুন, ২০১৬
১৬৫.০০ ২২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৮৪
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়