পাশ্চাত্যের শিক্ষায় দ্বীনি অনুভূতি
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

পাশ্চাত্যের শিক্ষায় দ্বীনি অনুভূতি

এটি একটি ব্যতিক্রমী সংকলন। এখানে ইংরেজি শিক্ষিত দ্বীনদারদের উদ্দেশ্যে হযরতের কয়েকটি বয়ান একত্রিত করা হয়েছে। মাওলানা আশরাফ আলী থানভী রহ. মুসলমানদেরকে দু’টি দলে ভাগ করেছেন। এটা সারা পৃথিবীর ক্ষেত্রেই প্রযোজ্য। তিনি মুসলিম জাতির একদলকে বলেছেন ‘ইংরেজি শিক্ষিত দ্বীনদার সম্প্রদায়’ এবং আরেক দলকে বলেছেন ‘আলেম সম্প্রদায়’। এ দু’দলের চিন্তা-ভাবনা যেমন আলাদা, কর্ম ক্ষেত্রও ভিন্ন। তবে এদের মধ্যে মিল-মহব্বতই মুসলিম জাতির উন্নতির পথে একমাত্র সহায়ক। আলেম সম্প্রদায়ের প্রতি ইংরেজি শিক্ষিত দ্বীনদারের সাধারণভাবে অবহেলা এবং অবজ্ঞা সমাজে বহুল প্রচলিত, বরং বলা যায় প্রতিষ্ঠিত সত্য। অথচ দ্বীনের পথে আগে বাড়ার ক্ষেত্রে উলামায়ে কেরামকে যথাযথ সম্মান প্রদর্শন করা যেমন জরুরী, তেমনি তাদের নিবিড় সান্নিধ্য এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে তাদের পরামর্শও খুবই প্রয়োজন।

প্রথম প্রকাশ: এপ্রিল, ২০১৫
১৮০.০০ ৩০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৩২০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

image01

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়