প্রফেসর হযরতের সাথে আমেরিকা সফর
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

প্রফেসর হযরতের সাথে আমেরিকা সফর

আমেরিকা সফর ছিল একটা ব্যতিক্রমী সফর। নিউইয়র্ক, বাফেলো, নায়াগ্রা, মিশিগান, আটলান্টা, ফ্লোরিডা, লস এঞ্জেলস, ‎সান ফ্রান্সিসকো, ডালাস, হিউস্টন এবং অস্টিনে হযরতের প্রোগ্রাম হয়েছে। পাশ্চাত্যের প্রসঙ্গ এলেই আমাদের সামনে এক ‎ভিন্ন ছবি ভেসে উঠে। সে ছবি জৌলুসের, প্রাচুর্যের আর অহমিকার। দ্বীনি কোন ভাবনা আসে না। আমেরিকা সম্পর্কেও ‎একই রকম। অথচ সেখানে অনেক মুসলমান আছেন। তারা যথাসাধ্য ইসলামের অনুসরণ করার চেষ্টা করেন। তারা দ্বীনের ‎জন্যও খুব কাজ করছেন। তবে সেটা জৌলুস, প্রাচুর্য আর অহমিকার প্রভাবমুক্ত নয়। এখন ইন্টারনেটে তথ্য পাওয়া অনেক ‎সহজ। আর এর উপর ভিত্তি করে মুসলমানদের জীবনও নিয়ন্ত্রিত হচ্ছে। এটাই সবচেয়ে মারাত্মক। খাঁটি উলামায়ে ‎‎কেরামের কাছ থেকে দ্বীন না শেখাতে সমাজে ভিন্ন এক মুসলিম গোষ্ঠী গড়ে উঠছে। তাদের কাছে আল্লাহওয়ালা নতুন ‎শব্দ। এ শ্রেণীর মানুষ অপরিচিত। পরিপূর্ণভাবে রাসূল (সা.)-এর সুন্নাতের অনুসরণ করার আগ্রহ নেই। এরকম এক কঠিন ‎সময়ে হযরত আমেরিকা সফর করেছেন। সে দেশের মানুষের কাছে তিনি এক আশ্চর্য প্রদীপ। যাকে সবাই ছুঁয়ে দেখতে ‎‎চেয়েছে। এ অনুভূতির কথাই সফরনামায় লেখার চেষ্টা করা হয়েছে। ‎

শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৪
১৪৪.০০ ২৪০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২০০
ভাষা: বাংলা
প্রসঙ্গ: ভ্রমণকাহিনী
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়