প্রফেসর হযরতের সাথে নিউজিল্যান্ড সফর
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

প্রফেসর হযরতের সাথে নিউজিল্যান্ড সফর

আমাদের বর্তমান আয়োজন ‘প্রফেসর হযরতের সাথে নিউজিল্যান্ড সফর’। হযরত প্রফেসর মুহাম্মাদ হামীদুর রহমান ছাহেব দামাত বারাকাতুহুম-এর নিউজিল্যান্ড সফরনামা। তিনি গত ১- ১৬ মার্চ ২০১৪ পর্যন্ত নিউজিল্যান্ড সফর করেছেন। এটা ছিল একটা দীর্ঘ সফর। নিউজিল্যান্ডের অনেকগুলো শহরে গিয়েছেন। অকল্যান্ড, হ্যামিলটন, টি-আরোহা, তাওরাঙ্গা এবং রোটুরুয়ায় প্রোগ্রাম করেছেন। প্রফেসর হযরতের সাথে আরও দুজন সফরসঙ্গী ছিলেন। এই বইয়ের লেখক তাদেরই একজন, বাংলাদেশ নৌবাহিনীর স্বেচ্ছায় অবসরপ্রাপ্ত কমান্ডার মুহাম্মাদ আদম আলী। তিনি হযরতের নিউজিল্যান্ড সফরের ব্যাপারে ভিসা থেকে শুরু করে যাবতীয় সব ব্যবস্থাপনায় প্রত্যক্ষভাবে সহায়তা করেছেন। খাদেম হিসেবে হযরতের সাথে সফরও করেছেন। প্রফেসর হযরতের বয়ান, ঐ দেশের মানুষ সম্পর্কে তার অনুভূতি এবং সেখানকার মুসলমানদের সমস্যা সমাধানে তার বিজ্ঞ পরামর্শ খুব যত্নসহকারে খেয়াল করেছেন। এর পাশাপাশি তিনি সেদেশের মুসলমানদের অবস্থা উপলব্ধি করার চেষ্টা করেছেন। সেগুলো খুবই প্রাঞ্জল ভাষায় সাবলিল ভঙ্গিতে বর্ণনা করার চেষ্টা করেছেন। এখানে পাঠকসমাজ ভ্রমণ কাহিনীর পাশাপাশি আল্লাহওয়ালার সাথে সফরের ভিন্ন এক অভিজ্ঞতার বর্ণনা পাবেন, যা আপনাকে মুগ্ধ করবে। আল্লাহ তা’আলা তার এ কাজকে কবুল করুন। উল্লেখ্য, এ বইয়ের শেষাংশে নিউজিল্যান্ড সফরে হযরতের কয়েকটি বয়ান সংকলন করা হয়েছে। হযরতের ইংরেজী বয়ানগুলো বাংলায় অনুবাদ করা হয়েছে।

প্রথম প্রকাশ: জানুয়ারী, ২০১৪
১৩২.০০ ২২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৪৪
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়