পুণ্যময়ী
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

পুণ্যময়ী

জারা। নিম্ম মধ্যবিত্ত পরিবারের মেয়ে। ছোট একবোন। মা নেই। বাবা সামান্য একজন চাকরিজীবি ছিলেন। রিটায়ার্ড করেছেন। সংসারে সচ্ছলতা নেই। হঠাৎ, বড় ধরনের একটা সুযোগ আসে জারার জীবনে। খ্যাতি, সম্মান এবং বিপুল অর্থ উপার্জনের এমন বিশাল সুযোগ খুব কম মানুষের জীবনেই আসে। বিস্ময়ের শুরু তখনই, যখন লোভনীয় সে সুযোগ পেয়েও হাতছাড়া করে জারা। কোনো এক ঘটনায় জারার জীবনে ঘটে যায় আমূল পরিবর্তন। কী ছিল সেই ঘটনা? হিদায়াতের পথ পেয়ে পুণ্যময়ী জারা এরপর বসে থাকে না। তাঁর ভাবনায় ব্যতিক্রম কিছু। সে চায়, সমাজের সবশ্রেণির মেয়েদের কাছেই দ্বীনের দাওয়াত পৌঁছুক। এক্ষেত্রে জারার প্রথম লক্ষ—অভিনেত্রী কাবেরি। ব্যস্ত এবং দেশজুড়ে জনপ্রিয় এই অভিনেত্রীর সঙ্গে কথা বলা কি এতই সহজ?... জারার সামনে একটাই সুযোগ। টেলিভিশনে অভিনেত্রীর একটা লাইভ অনুষ্ঠান। লাইভ অনুষ্ঠানটির পর পুলিশের লক্ষ্যবস্তুতে পরিণত হয় জারা।...সে নাকি জঙ্গি। পুলিশ তাঁকে খুঁজতে থাকে।... কী ঘটে এরপর?

প্রথম প্রকাশ: জুন, ২০১৯
২১৫.০০ ৩৩০.০০
পৃষ্ঠা সংখ্যা :
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়