কুরআন আপনাকে কী বলে
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

কুরআন আপনাকে কী বলে

কুরআন এক জীবন্ত কালাম ও চলন্ত পথপ্রদর্শক। এটি চিরঞ্জীব সত্তা আল্লাহ তায়ালার কথা। বিশ্ব মানবতার মুক্তিদূত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ওপর নাযিলকৃত এ পূর্ণাঙ্গ ঐশীগ্রন্থ যুগে যুগে আলোর পথ দেখাবে কুল কায়েনাতকে। এ কিতাব সর্বকালের মানবতার মুক্তির মহাসনদ ও গাইড লাইন। মহান আল্লাহর বিশাল রাজত্বের আকাশ-জমিন, নক্ষত্র-নীহারিকা, চন্দ্র-সূর্য, পাহাড়-পর্বত, মহাসমুদ্র, বায়ু-শূন্যালোকসহ সকল সৃষ্টিই এর ভার বইতে অপারগতা প্রকাশ করেছে। অথচ দুর্বলচিত্তের মানুষই সাহসের ময়না উড়িয়েছে অবলীলায়। আর তাইতো সে আশরাফুল মাখলুকাত তথা সৃষ্টির সেরা জীব। কুরআন কিয়া কাহতে হেঁ এ সুবিস্তৃত পুষ্পকাননেরই নির্বাচিত সুরভি ফুল। মানবজীবনের একান্ত প্রয়োজনের তাগিদ থেকে সেই নির্বাচিত ফুলের পাঁপড়িতে মালা গাঁথা হয়েছে যত্ন সহকারে। এ বাছাইকৃত তাজা গোলাপগুলোকে বাংলাভাষাভাষীদের জন্য কুরআন আপনাকে কী বলে শিরোনামে রাঙানো হয়েছে অনুবাদের রঙে।
ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক জীবনের একান্ত প্রয়োজনীয় বিষয়গুলোকে সুনিপুণভাবে সাজানো হয়েছে এতে। আবার বিশেষ ক্ষেত্রে বিশদ প্রাসঙ্গিক আলোচনা সুবিন্যস্ত হয়েছে সহজ সরলভাবে। বিশেষত তাওহীদ, শিরক, নামায, যাকাত, দাওয়াত, জিহাদ, যিনা-ব্যভিচার, নারীর অধিকার প্রভৃতি সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা বিবৃত হয়েছে। একই সঙ্গে বিবাহ-শাদী, নারী-পুরুষের গোপন বিষয়, জন্মনিয়ন্ত্রণ, কিয়ামত ইত্যাকার বিষয়ে বিশদ আলোচনা সংযোজন করা হয়েছে এ মূল্যবান গ্রন্থে। বইটিতে আগ্রহী পাঠকের প্রাণের খোরাক মিলবে বলে আমরা দারুণ আশাবাদী

প্রকাশনী: বই ঘর
প্রথম প্রকাশ: এপ্রিল, ২০১০
১৪৪.০০ ২৪০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২২৪
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়