কোরআন হাদীসের নির্বাচিত ”দোয়া”
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

কোরআন হাদীসের নির্বাচিত ”দোয়া”

বান্দার জীবনে প্রতিটি মুহূর্তে দোয়ার গুরুত্ব অপরিসীম। কারণ দোয়ার মাধ্যমে বান্দা যেমন প্রভুর সামনে নিজের পক্ষ থেকে আনুগত্য ও দাসত্বের বহিঃপ্রকাশ ঘটায়, তেমনিভাবে বান্দার সেই বিনীত প্রার্থনায় সাড়া দিয়ে মহান মালিক বান্দার প্রতি তাঁর মনোযোগ, আগ্রহ ও সন্তষ্টির স্বকিৃতি দিয়ে থাকেন।

তদুপরি বান্দার প্রতি তাঁর এই আগ্রহ ও সন্তুষ্টির বিষয়টিকে আরো সুন্দর ও নিখুঁত হিসেবে গড়ে তুলতে তিনি দয়াপরবশ হয়ে কিভাবে কখন এবং কোন বাক্যে তাঁকে ডাকতে হবে, তাও পবিত্রকোরআন ও নবী করীম সা. -এর পবিত্র হাদীসের মাধ্যমে বিশ্ববাসীদের শিখিয়ে দিয়েছেন। সেই হৃদয়গ্রাহী ও কাঙ্খিত বিষয়টিই অত্যন্ত চমৎকারভাবে ব্যাখ্যা করা এই মূল্যবান দোয়ার সংকলনগ্রন্থে।

বি.দ্র. এটি অফসেট কালার পেপারে ছাপা হওয়া উপহার দেয়ার উপযোগী একটি বই।

২০০.০০ ২৫০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৭৫
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

image01
image02
image01
image02
image01
image02
image01
image02

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়