রাফউল মালাম আনিল আইম্মাতিল আলাম
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

রাফউল মালাম আনিল আইম্মাতিল আলাম

‘রাফউল মালাম আনিল আইম্মাতিল আলাম’ নামের শাব্দিক অর্থ দাঁড়ায় ‘তিরস্কার থেকে প্রখ্যাত ইমামগণকে মুক্তকরণ’।
শায়খুল ইসলাম ইবন তাইমিয়া রচিত 'রাফউল মালাম আনিল আইম্মাতিল আলাম' সংক্ষিপ্ত কলেবরে অত্যন্ত প্রয়োজনীয় একটি বই। বর্তমান যুগে এদেশে বইটির প্রয়োজনীয়তা যেকোনো সময়ের চেয়ে বেশি অনুভূত হচ্ছে। ইমাম আজম আবু হানিফা, ইমাম শাফেঈ, ইমাম মালিক, ইমাম আহমদ ইবন হাম্বল (র.) প্রমুখকে কেউ কেউ ঢালাওভাবে সমালোচনা করছেন। কখনও ছোটোখাটো কিছু মতপার্থক্য আবার কখনও একটি হাদিসের উপর অন্য হাদিসকে অগ্রাধিকার দেয়ার জন্য তাঁদেরকে দোষারোপ করা হচ্ছে। কেউ কেউ আরেকটু এগিয়ে ইমাম আবু হানিফা (র.)সহ অন্য ইমামগণের মাজহাব অনুসরণকে, তাঁদের হাদিস শাস্ত্রের জ্ঞানকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় ব্যস্ত। শায়খুল ইসলাম ইবন তাইমিয়া (র.) এ ধরনের হীন মানসিকতার বিরুদ্ধে বহু আগেই কলম ধরেছিলেন। এ বইটি তারই সাক্ষ্য বহন করছে। তিনি বিভিন্নভাবে প্রমাণ করেছেন যে, মুজতাহিদ ইমামগণের মতভেদ যৌক্তিক ও সঠিক এবং তাঁদেরকে দোষারোপ করা নির্বুদ্ধিতা।বইটিতে শায়খুল ইসলাম ইবন তাইমিয়া মাজহাবের ইমামগণের কুরআন ও সুন্নাহর অনুসরণ সম্পর্কে আলোকপাত করেছেন। কোন কোন ক্ষেত্রে ইমামগণ যে হাদিস অনুসরণ করেননি, তিনি তার কারণ ব্যাখ্যা করেছেন। ফলে স্বীকৃত ইমামগণ নির্দোষ প্রমাণিত হয়েছেন।

১০৫.০০ ১৪০.০০
পৃষ্ঠা সংখ্যা :
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়