রমযান মাস : গুরুত্ব ও করণীয়
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

রমযান মাস : গুরুত্ব ও করণীয়

হযরত মাওলানা যুলফিকার আহমাদ নকশবন্দী দামাত বারাকাতুহুম পাকিস্তানের একজন বিশিষ্ট বুযুর্গ এবং বিখ্যাত আলেম। ‎নকশবন্দী তরীকায় তার বিশেষ অবদান ইতিমধ্যে প্রসিদ্ধি লাভ করেছে। আধুনিক পৃথিবীতে তার উজ্জ্বল জীবনাদর্শ এবং ‎ব্যতিক্রমী বয়ান ও উপস্থাপনা ইসলামের পথে আগে বাড়ার জন্য এক অবিশ্বাস্য অনুপ্রেরণার উৎস। তার অনেকগুলো বয়ান ‎খুতুবাতে যুলফিকার নামে প্রকাশিত হয়েছে। উর্দূ ভাষায় বার খণ্ডে প্রকাশিত এ কিতাব সারা বিশ্বেই আলোড়ন তুলেছে। এ ‎আলোড়িত অনুভূতি থেকেই মাওলানা জিল্লুর রহমান সাহেব খুতুবাতে যুলফিকার-এর কয়েকটি নির্বাচিত বয়ান অনুবাদ ‎করেছেন। রমযান মাস এবং এ সংক্রান্ত জরুরী বিষয়াদি সম্পর্কে পরিপূর্ণভাবে জানা এবং আমল করার ক্ষেত্রে কিতাবটি ‎খুবই সহায়ক হবে। ‎

১৫৬.০০ ২৬০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২৩৩
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়