রমযানের ত্রিশ বয়ান
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

রমযানের ত্রিশ বয়ান

গ্রন্থটি সাধারণ পাঠকের জন্য লেখা। তবে ইমাম খতিব কিংবা আলোচকদের জন্য উপকারী। রমজানে যারা ইফতার সাহরি বা তারাবির সময় মসজিদের মিম্বার বা টিভির পর্দায় আলোচনা করবেন গ্রন্থটি তাদের সহায়ক হবে নিশ্চয়। রমজানের ত্রিশ বয়ান গ্রন্থের ভূমিকা লিখেছেন স্বপ্নচারী ও গুণবিচারী লেখক মুহাম্মদ যাইনুল আবিদীন! 

প্রথম প্রকাশ: মে, ২০১৬
৭২.০০ ১২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৬৪
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

সমাগত রমজান। মুমিনের হৃদয় আঙিনাজুড়ে রমজানের প্রস্তুতি। রহমত, বরকত, নাজাতের মাসকে বরণ করে নিতে প্রস্তুত মুমিনের হৃদয়-মন। সেই সঙ্গে পাঠে পাঠে রমজানকে উৎসবমুখর করতে প্রকাশনা শিল্পীরাও থেমে নেই। রমজানপ্রেম জাগিয়ে তুলতে প্রকাশ হয়েছে গদ্যশিল্পী হুমায়ুন আইয়ুবের রমজান বিষয়ক বই 'রমজানের ত্রিশ বয়ান'। বইটি প্রকাশ করেছে মাকতাবাতুল আযহার। রমজান নিয়ে, রমজানের ফজিলত, রহমত, বরকত নিয়ে বইসংখ্যা কম নয়। কালের আবহে অনেক বই হারাতেও বসেছে। তবে ফজিলত-বরকত ছাড়াও যে রমজানকে ভাবা যায় এ কথা নতুন করে ভাবিয়েছেন হুমায়ুন আইয়ুব। ভাবনার ভিন্নতা ফুটে উঠেছে বেশ কয়েকটি প্রবন্ধে। 'নৈতিক মূল্যবোধ প্রতিষ্ঠায় রোজা', 'জাকাত ট্র্যাজেডি :গরিব মারার মহোৎসব!', 'জীবনজুড়ে থাকুক রমজান' রচনাগুলো তাই প্রমাণ করে। রমজানকে ঘিরে একদিকে যেমন বাড়াবাড়ি; অপরদিকে ছাড়াছাড়িও রয়েছে। এ বাড়াবাড়ি ও ছাড়াছাড়ির কথা ফুটিয়েছেন 'রোজার পবিত্রতা রক্ষা ও আমাদের চিন্তার সীমাবদ্ধতা' প্রবন্ধে। এভাবে 'রমজানের ত্রিশ বয়ান' বইটির ৪১টি প্রবন্ধ পাঠককে নতুন করে রমজান নিয়ে ভাবতে শেখাবে। চেতনায় দেবে রমজানের স্বাদ। তবে ত্রিশ বয়ানে ৪১টি বয়ান কেন স্থান পেল সে ব্যাখ্যা লেখক বইটির ভূমিকায় আড়াল করে গেছেন। বিষয়টি মুখ্য নয়, হয়তো তিনি তার রসবোধ গদ্য থেকে পাঠককে বঞ্চিত করতে চাননি, এমনও হতে পারে। তবে ৪১টি গদ্যই হুমায়ুন আইয়ুবের অসামান্য উপহার।

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়