স্বর্ণযুগের স্বর্ণমানব : প্রিয়নবীর প্রিয় সাহাবি
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

স্বর্ণযুগের স্বর্ণমানব : প্রিয়নবীর প্রিয় সাহাবি

পারিভাষিক অর্থে সাহাবা সেই পবিত্র মানবকাফেলার নাম, যারা সাইয়িদুল মুরসালিন হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সাহচর্য, সংস্পর্শ ও ভালোবাসা লাভে ধন্য হয়েছেন এবং দুনিয়াতে বসেই জান্নাতের সুসংবাদ লাভ করতে সক্ষম হয়েছেন। আল্লাহ তাআলা তাদের ব্যাপারে ঘোষণা করেন, ‘আল্লাহ তাদের (সাহাবিদের) প্রতি সন্তুষ্ট আর তারাও আল্লাহর উপর সন্তুষ্ট।’

রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের তিরোধানের পর প্রিয়নবীর প্রিয় সাহাবিগণ হেদায়াতের মশাল হাতে পৃথিবীর আনাচেকানাচে ছড়িয়ে পড়েন এবং জাহেলিয়াতের অন্ধকারে নিমজ্জিত পথহারা মানবকাফেলাকে পথের দিশা দান করেন। শুধু তা-ই নয়, ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় অঙ্গনে এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে ও প্রতিটি ক্ষণে তারা সুন্নতে নববীর উপর অবিচল থেকে উম্মতের জন্য অত্যুজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন, দীন ইসলাম প্রতিষ্ঠার মেহনতে নিজেদের সর্বস্ব বিলীন করেছেন এবং আল্লাহ ও রাসুলুল্লাহর ভালোবাসায় যুদ্ধের ময়দানে জীবনের বাজি ধরেছেন।

মানবসমাজের আদর্শ, উম্মতের নক্ষত্র সাহাবায়েকেরামের প্রতিটি কার্যকলাপে আমাদের জন্য রয়েছে শিক্ষার উপকরণ। তাদের জীবনের প্রতিটি স্তরই আমাদের জন্য সত্যের মানদণ্ড এবং অনুসরণীয়। রাসুলে আকরাম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম জান্নাতি কাফেলার নীতি সম্পর্কে ইরশাদ করেন, ‘যে নীতির উপর আমি ও আমার সাহাবিগণ রয়েছেন।’

প্রতিটি যুগেই এই মহান কাফেলার জীবন-চরিত বা সিয়ারে সাহাবা আলোচিত হয়ে আসছে এবং বিভিন্ন পরিসরে ছোটো-বড়ো বিভিন্ন বইপুস্তক রচিত হচ্ছে। এই ধারাকে অক্ষুণ্ন রাখতেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস ‘স্বর্ণযুগের স্বর্ণমানব প্রিয়নবীর প্রিয় সাহাবি’। এটি প্রথমে মাসিক রাহমানী পয়গামে কয়েক কিস্তিতে প্রকাশিত হয় এবং পরবর্তীকালে মাসিক অগ্রপথিকেও বিপুল জনপ্রিয়তা লাভে সক্ষম হয়। ব্যাপক পাঠকপ্রিয়তার কথা চিন্তা করে এক্ষণে তা গ্রন্থরূপে প্রকাশিত হতে যাচ্ছে। আশা করি, বইটিও ব্যাপক পাঠকপ্রিয়তা লাভ করবে এবং অনুসন্ধিৎসু পাঠকের জ্ঞানতৃষ্ণা মেটাতে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। আমিন, ইয়া রাব্বাল আলামিন।

প্রথম প্রকাশ: মার্চ, ২০১৮
১৪৪.০০ ২৪০.০০
পৃষ্ঠা সংখ্যা :
ভাষা: বাংলা
প্রসঙ্গ: সাহাবা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়