শিক্ষা জাতির মেরুদণ্ড তবে কোন শিক্ষা?
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

শিক্ষা জাতির মেরুদণ্ড তবে কোন শিক্ষা?

বইটির প্রথম অংশে রয়েছে আল্লামা মুফতী দিলাওয়ার হোসাইন দা বা -এর জীবনী। এর দ্বিতীয়াংশে রয়েছে তারই একটি চমৎকার বয়ান। যার মাঝে মূলত ইলমে দ্বীনের ফযীলত ফুটিয়ে তোলা হয়েছে। যেখানে তিনি বলেছেন, আমরা (আলেমরা) কুরআন ওহাদীসের ধারক-বাহক। কিন্তু আজ আমরা আমাদের মর্যাদার কথা ভুলে গিয়ে দিগ্বিদিক ছুটাছুটি করছি! অথচ আমাদের মর্যাদার কথা শুনে ফেরেশতারা আফসোস করেছেন। যখন একটি ছেলে মাদরাসায় ভর্তি হয় তখন তাকে বলা হয় তালিবুল ইলম, এরপর মুনশী, এরপর মৌলভী, এরপর মাওলানা, এরপর মোল্লা, এরপর হযরত কিংবা হুযুর। কিন্তু কি অর্থ এই শব্দগুলোর? বাস্তাব হচ্ছে, এ শব্দগুলোর মাধ্যমে উলামা-তালাবাদের মর্যাদার কথা ফুটে উঠে। আর সে বিবরণই শোনা যাবে আল্লামা মুফতী দিলাওয়ারের কণ্ঠে।
প্রকাশনী: সা’দ প্রকাশনী
প্রথম প্রকাশ: জুন, ২০১০
১৩০.০০ ২০০.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

image01
image02
image01

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়