সহজ ঈমান সহজ আমল
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

সহজ ঈমান সহজ আমল

মাওলানা ইউনুস পালনপুরী হাফিযাহুল্লাহ। বিশ্ববরেণ্য দাঈ, ‎দ্বীনি সংগঠক, আলোচক ও লেখক। ভারতের মুম্বাই ‎তাবলীগি মারকাযের যিম্মাদার। তাঁর পিতা মাওলানা উমর ‎পালনপুরী রহমাতুল্লাহি আলাইহি ছিলেন তাবলীগ জামাতের ‎খ্যাতিমান মুরুব্বি। হযরতজি মাওলানা এনামুল হাসান ‎রহমাতুল্লাহি আলাইহির ইন্তেকালের পর তিনিই ছিলেন এই ‎মুবারক মেহনতের প্রাণপুরুষ।‎

মাওলানা ইউনুস পালনপুরী সাহেবের একটি বিখ্যাত রচনা ‎বিখরে মোতি। এ পর্যন্ত কিতাবটির মোট বারো খণ্ড ‎প্রকাশিত হয়েছে। প্রতিটি খণ্ডের বিষয়বস্তু সম্পূর্ণ ভিন্ন। ‎সহজ ঈমান সহজ আমল এ সিরিজের একাদশত খণ্ডের ‎সহজ-সাবলীল অনুবাদ। লেখকের ভাষা উরদূ থেকে ‎আমাদের মাতৃভাষা বাংলায় অনুবাদের গুরুদায়িত্ব পালন ‎করেছেন এ সময়ের প্রতিশ্রুতিশীল লেখক ও বিশিষ্ট ‎অনুবাদক মাওলানা আবদুল্লাহ আল ফারুক।‎

‎লেখক তাঁর এ কিতাবে ব্যথাভরা অন্তর নিয়ে ঈমান ও ‎আমলের কথা আলোচনা করেছেন। আল্লাহর শ্রেষ্ঠত্ব ও তাঁর ‎মাগফিরাত লাভের উপায় সম্পর্কে হৃদয়গ্রাহী বয়ান ‎করেছেন। কুরআন-হাদিসের তত্ত্বকথা বাস্তব জীবনে ‎প্রয়োগের চিত্র এঁকেছেন। নৈতিকতা ও তাৎপর্যের বিচারে ‎এ বইটি নিঃসন্দেহে বিন্দুর মাঝে সিন্ধুর উজ্জ্বল উদাহরণ। ‎আশা করি, এ কিতাব পাঠককে নতুন উদ্যমে দ্বীন পালনে ‎সংকল্পবদ্ধ হতে উৎসাহিত করবে।

শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৮
২৪০.০০ ৪০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ২৮০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়