সমস্যা নিরসনের ৪০টি উপায়( সমস্যার সমাধান)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

সমস্যা নিরসনের ৪০টি উপায়( সমস্যার সমাধান)

প্রত্যেক মানুষই নিশ্চিন্তে থাকতে চায়। নিরুদ্বেগ সুখী জীবনযাপনই সবার পরম অভিপ্রায়। কিন্তু দুনিয়ার এ জীবন দুঃখ-কষ্ট আর বিপদাপদে ঘেরা। এখানে একের পর এক মানুষকে ছোট-বড় নানান সমস্যা ও মুসিবতের সম্মুখীন হতে হয়। কেবল ধৈর্যশীল ব্যক্তিরাই এসব প্রতিকূল পরিস্থিতিকে সামলে নিতে পারে। অনেক কঠিন বিষয়কেও তারা মানিয়ে নেয় সহজভাবে। পক্ষান্তরে অনেকে হাহুতাশ করে ছোট একটি বিষয়কেও বড় করে তোলে। সামান্য সমস্যা দেখেই তারা ভেঙে পড়ে। অবশ্য তাদের এমন ভেঙে পড়ার কারণও রয়েছে। কেননা, বিপদাপদ ও সমস্যার মুহূর্তগুলোতে কী করণীয়, তা যে তাদের অজানা! জীবন চলার পথে নানান সমস্যা ও বিপদাপদের সম্মুখীন হলে কীভাবে তা অতিক্রম করা যেতে পারে, সমস্যার সমাধান বইটিতে রয়েছে এমনই বেশকিছু উত্তম নির্দেশনা...

প্রথম প্রকাশ: জানুয়ারী, ২০১৯
১২০.০০ ১২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৯৫
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়