সুরা ফাতিহার আলোকে ইসলামি আকিদা ও মানহাজ
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

সুরা ফাতিহার আলোকে ইসলামি আকিদা ও মানহাজ

জেলখানায় যাওয়া যদি সুন্নাতে ইউসুফি হয় তাহলে সত্য প্রতিষ্ঠার পথে কটুকাটব্য সওয়া, স্রোতের বিপরীতে চলা, রাজত্বের মোহ ছেড়ে কিতাল এবং রিবাতের জন্য জীবন উৎসর্গ করা, বেঁচে থাকার সুদীর্ঘ আশা ছেড়ে আল্লাহর পথে মৃত্যুবরণ করার তামান্না লালন করা, চরম অসহায়ত্বের মুহূর্তেও তাগুত ও তার দোসরদের সঙ্গে বাতিল এবং তার অনুসারীদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করা, তাওহিদের বাণী নিয়ে শিরক এবং মুশরিকদের বিরুদ্ধে, বিদআত এবং বিদআতপন্থীদের বিরুদ্ধে সরব হওয়া, উলামায়ে সুয়ের সঙ্গে কোনোভাবেই আঁতাত না গড়া, কোনো ধরনের আসাবিয়্যাহয় আক্রান্ত না হওয়া এবং যেকোনো সময় ভুল শুধরে নেওয়ার মানসিকতা থাকা হলো সুন্নাতে মুহাম্মাদি। আর এসবই হলো মিল্লাতে ইবরাহিমের গুরুত্বপূর্ণ সব খুঁটি।

প্রকাশনী: শব্দতরু
প্রথম প্রকাশ: অক্টোবর, ২০১৯
১৯৫.০০ ২৬০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৯২
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়