তাফসীরে তাওযীহুল কুরআন (৩য়-খন্ড )
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

তাফসীরে তাওযীহুল কুরআন (৩য়-খন্ড )

এই তাফসিরের বিশেষ বৈশিষ্ট্য

(প্রকাশকের কলম থেকে)

আয়াতুল কোরআনের সহজ, সরল, সাবলীল ও নিকটতম অনুবাদ। মূল আরবির পাশেই বাংলা অনুবাদ, যাতে সহজে মূল ও অনুবাদ চিহ্নিত করা যায়। সংক্ষিপ্ত অথচ প্রয়োজনীয় সব ব্যাখ্যা। প্রয়োজনীয় শানেনুজুল। সংশ্লিষ্ট ঘটনাবলি ও মাসয়ালা-মাসায়েল। সব বিষয়ের প্রয়োজনীয় উদ্ধৃতি।

মূল উর্দু প্রথম প্রকাশিত হয় গত ২০০৯ খ্রিষ্টাব্দের ফেব্রুয়ারি মাসে। অতি অল্প সময়েই এ তাফসির পাকিস্তান, ভারত ও বাংলাদেশের অভিজ্ঞ উলামায়ে কেরামের হাতে পেঁৗছে যায় এবং অনেকেই প্রয়োজনীয় এই জ্ঞানগর্ভ দ্বীনি খেদমতের কারণে মূল লেখককে শুভেচ্ছা জানিয়ে চিঠি লেখেন। মাত্র কয়েক মাসের মধ্যেই এ তাফসির উপমহাদেশের উলামা, তালাবা, ইমাম, খতিব, ওয়ায়েজ ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া জাগায়। বিশেষত মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে এ তাফসির ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। ফলে কয়েক মাসের ব্যবধানেই এর কয়েকটি মুদ্রণ শেষ হয়ে যায়।

গত জুলাই ২০১০ খ্রিস্টাব্দে লেখক শুরু থেকে শেষ পর্যন্ত সার্বিক সম্পাদনা করেন এবং এ মাসেই এর নতুন (দ্বিতীয়) সংস্করণ আরো পরিমার্জিত হয়ে ছেপে আসে। এরপর থেকে কয়েক মাস পরপরই এর নতুন মুদ্রণের প্রয়োজন দেখা দেয়।

অতি যত্নের সঙ্গে এ তাফসির গ্রন্থের বাংলায় অনুবাদ করেন মাওলানা আবুল বাশার মুহাম্মাদ সাইফুল ইসলাম। এ দেশের ইলমে দ্বীনের আকাশের উজ্জ্বল নক্ষত্র মাওলানা আবদুল মালেক বাংলা অনুবাদের প্রথম ও তৃতীয় খণ্ডের শুরুতে হুকুকুল কোরআন, কোরআনের শিক্ষা বিস্তারে উলামায়ে কেরামের ভূমিকা, কোরআন বোঝা ও কোরআন থেকে শিক্ষাগ্রহণের মৌলিক নিয়মনীতি সম্পর্কে জ্ঞানগর্ভ দুটি ভূমিকা লিখে দিয়ে এবং তাঁরই তত্ত্বাবধানে একদল তরুণ অথচ অভিজ্ঞ আলেমে দ্বীন দ্বারা প্রুফ সংশোধনের ব্যবস্থা গ্রহণ করেন, যা এ তাফসিরের মানকে আরো উন্নত করেছে। আল্লাহ পাক তাঁকে জাযায়ে খায়ের দান করুন।

তুমি সেই রানী বইটি আরব

৪৭৪.০০ ৭৯০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৭৬২
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়