তাজওইদ (সহিহভাবে কুরআন শিক্ষা)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

তাজওইদ (সহিহভাবে কুরআন শিক্ষা)

পৃথিবীর সবচে শ্রেষ্ঠ গ্রন্থ হলো পবিত্র কুরআনুল কারীম। আর এই গ্রন্থ সহিহ ও শুদ্ধভাবে পড়ার মাধ্যম হলো তাজওইদ সম্পর্কে অবগত থাকা। এটি মূলত ইলমুল কিরাতের সাথে সম্পর্কিত। এই শাস্ত্রের সাথে পরিচয় না থাকলে একজন মানুষের জন্য শুদ্ধভাবে কুরআন তিলাওয়াত করাটা প্রায় অসম্ভব।

বাংলাভাষায় তাজওইদ সম্পর্কে তেমন একটা বইপত্র রচিত হয় নি। যেগুলো হয়েছে সেগুলো আবার খুব বেশি সংক্ষিপ্ত। দুই-একটা আছে খুব বেশি বিস্তারিত। ফলে সংক্ষিপ্ত আর বিস্তারিত- এর গোলকে পড়ে বাংলাভাষী পাঠক যথাযথ উপকার লাভ করতে সক্ষম হয় না। কিন্তু এই বইটিকে সংক্ষিপ্ত আর বিস্তারিত- এর মাঝামাঝি অবস্থানে রেখে রচনা করা হয়েছে। ফলে একজন পাঠকের জন্য তা অন্যান্য তাজওইদ-গ্রন্থের তুলনায় অনেক বেশি ফায়দাজনক ও উপকারী বলে মনে হয়েছে। এখানেই এই বইটির সাথে বাংলাভাষায় রচিত অন্যন্য তাজওইদ-গ্রন্থের পার্থক্য।

শেষ প্রকাশ: জুলাই, ২০১৮
৪৫.০০ ৬০.০০
পৃষ্ঠা সংখ্যা :
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়