তাওহীদের উপহার
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

তাওহীদের উপহার

‘তাওহীদের উপহার’ শিরক বিদআত সম্পর্কে গণ সচেতনার জন্য অতুলনীয় কিতাব। বিশ্ব বিখ্যাত আলেম শাইখুল হাদীস আল্লামা সরফরায খাঁন সফদর রহ. রচিত ‘গুলদাস্তায়ে তাওহীদ’ কিতাবটি গোটা বিশ্বে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছিল। প্রকাশের প্রথম বছরই সপ্তম সংস্করণ শেষ হয়ে গিয়েছিল। আলেম উলামা ও জেনারেল শিক্ষিতসহ সব ধরনের দ্বীনদার পাঠকের হাতে হাতে শোভা পাচ্ছিল।

এদিকে আমাদের দেশেও শিরক-বিদআত আশংকাজনক হারে বৃদ্ধি পাচ্ছে। দলে দলে লোকজন শিরক-বিদআতের আস্তানায় ভিড় জমাচ্ছে। এ সম্পর্কে সঠিক ধারণা না থাকার দরুন বুঝতে পারছে না যে, তারা শিরকে লিপ্ত হয়ে ঈমান আমল সব বরবাদ করে চির জাহান্নামী হচ্ছে। কিতাবটি অনুবাদের মাধ্যমে সময়ের দারুন একটি চাহিদার পুরণ হয়েছে।

১১০.০০ ১৫০.০০
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

image01

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়