তারবিয়াতুস সালিক -(ষষ্ঠ, সপ্তম, অষ্টম এবং নবম) (৩য় ভলিউম)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

তারবিয়াতুস সালিক -(ষষ্ঠ, সপ্তম, অষ্টম এবং নবম) (৩য় ভলিউম)

হাকীমুল উম্মত হযরত মাওলানা আশরাফ আলী থানভী রাহ. উপমহাদেশের একজন বিখ্যাত বুযুর্গ ও হক্কানী আলেম। জীবদ্দশায় তাঁর গ্রহণযোগ্যতা সকল শ্রেণীর দীনদার মানুষের নিকট যেমন ছিল অবিসংবাদিত, ইন্তেকালের ৭০ বছর পর, এখনও তা অম্লান ও সুপ্রতিষ্ঠিত। তাফসীর, হাদীস, ফিকাহ্, ফতোয়া, মাওয়ায়েয ও তাসাওউফ ইত্যাদি বহু বিষয়ে গ্রন্থিত তাঁর সহ¯্রাধিক রচনাসম্ভার তাই মুসলিম সমাজের ‘আম-খাস’ (আলেম, গায়রে আলেম) সকলের মাঝেই আজও ব্যাপক পঠিত ও সমাদৃত। ‘তারবিয়াতুস সালিক’ তাঁর তাসাওউফ বিষয়ক একটি পূর্ণাঙ্গ, স্বয়ংসম্পূর্ণ ও অনন্য গ্রন্থ। জগত বিখ্যাত
এই কালজয়ী গ্রন্থে আলোচিত হয়েছে জটিল ও রহস্যপূর্ণ এই শাস্ত্রের প্রত্যেক বিষয়ের খুটিনাটি, প্রচলিত-অপ্রচলিত বহু ভুল-ভ্রান্তির সংশোধনী, জটিল বিষয়গুলোর সরলীকরণ, রহস্যপূর্ণ বিষয়ের রহস্য উম্মোচন। রয়েছে এই শাস্ত্রের প্রতিটি বিষয়ের কুরআন-সুন্নাহ্ভিত্তিক প্রমাণ উপস্থাপন। পাশাপাশি সালিকদের অসংখ্য হাল, আমলসম্বলিত চিঠি আর সেগুলোর জবাবে হযরতের নিগুঢ় যুক্তিপূর্ণ, কুরআন-সুন্নাহ্র নকলী ও আকলী তাহকীক-বিশ্লেষণ ও দুর্লভ সমাধানের ভা-ার। এমন বহু বৈশিষ্ট্য ও স্বকীয়তার কারণে যা পূর্ববর্তী ও পরবর্তী কোনো গ্রন্থেই নেই, অনেকেই মনে করেন- ‘তারবিয়াতুস সালিক’ কিতাবটিই পৃথিবীর সর্বশ্রেষ্ঠ তাসাওউফ গ্রন্থ।
হাজী এমদাদুল্লাহ্ মুহাজিরে মক্কী রাহ. এর সোহবত, কলবি ফয়েয ও দুআর বারাকাতপ্রাপ্ত হিজরী চতুর্দশ শতকের শ্রেষ্ঠতম মুজাদ্দিদ হাকীমুল উম্মত থানভী রাহ.-এর সারাজীবনের পড়াশোনা, গবেষণা ও সাধনালব্ধ উলূম ও মা’আরিফ (জ্ঞান, অভিজ্ঞতা ও দূরদর্শিতা)-এর সার নির্যাস মুক্তাদানার মতো ছড়ানো রয়েছে তাঁর এই শ্রেষ্ঠতম রচনার পাতায় পাতায়। যা পাঠ করা উচিত প্রত্যেক দীনদার, অগ্রসর ও সমঝদার পাঠকের, আলেম ও গায়রে আলেমের।

প্রথম প্রকাশ: নভেম্বর, ২০১২
৩০০.০০ ৫০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৪২৮
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়