দ্য অ্যাডমিরাল (মিরআতুল মামালিক)
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

দ্য অ্যাডমিরাল (মিরআতুল মামালিক)

বইটির মূল লেখক সাইয়িদি আলি রইস নামের পনেরোশো শতকের এক নৌ সেনাপতি। তিনি তৎকালীন উসমানি খেলাফতের দায়িত্বপ্রাপ্ত ভারত মহাসাগরের নৌ সেনাপতি (অ্যাডমিরাল) ছিলেন। ভারত মহাসাগরে দায়িত্ব পালনকালে পর্তুগিজ নৌবাহিনীর আক্রমণ এবং সামুদ্রিক ঝড়ের কবলে পড়ে তিনি হিন্দুস্তানের গুজরাটে চলে আসেন। তার নৌবহরের প্রায় সমস্ত জাহাজ ধ্বংস হয়ে যায়। ফলে সাগরপথে তার পক্ষে অার তুরস্কে ফিরে যাওয়া সম্ভব হয় না। পরবর্তীতে তিনি স্থলপথে হিন্দুস্তান, আফগানিস্তান, মধ্যএশিয়া, ইরান, ইরাক পার হয়ে তুরস্কে পৌঁছান। তার এই অ্যাডভাঞ্চারাস আর দুঃসাহসী অভিযানের ভ্রমণবৃত্তান্তই তিনি লিপিবদ্ধ করেন ‘মিরআতুল মামালিক’ নামে।

রোমাঞ্চকর এই ভ্রমণকাহিনি কোনো অংশেই ঐতিহাসিক উপন্যাসের চেয়ে কম সুপাঠ্য নয়। বইটি এর আগে ইংরেজি, আরবি, উর্দু, ফার্সিসহ প্রায় পনেরোটি ভাষায় অনূদিত হয়েছে। বাংলাভাষায় বইটি ‘মিরআতুল মামালিক : দ্য অ্যাডমিরাল’ নামে প্রকাশিত হলো।

প্রকাশনী: নবপ্রকাশ
প্রথম প্রকাশ: জুন, ২০১৬
১০৪.০০ ১৬০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১০০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়