দ্য মার্টায়ার লিডার
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

দ্য মার্টায়ার লিডার

গতানুগতিক কোনো বই নয়। এটি উম্মাহর অমিততেজা অমর এক বীর-শার্দুলের জীবনধারা। উম্মাহর ঝলমলে অতীত ও যুগসন্ধিক্ষণের অবিশ্বাস্য বীরত্বগাঁথা স্থান পেয়েছে এতে। বিজয়ের অসামান্য কীর্তিকথা এবং শ্বাসরুদ্ধকর ইতিহাসের বিশদ কাব্যমালার এক ভিন্ন রূপ -- এই বই।
লিখেছেন প্রখ্যাত ঐতিহাসিক ও ঔপন্যাসিক আসলাম রাহী। যিনি লিখেছেন একাধারে ইতিহাস এবং উপন্যাস। লিখেছেন উম্মাহর সোনালী অতীতের কথা। হৃত গৌরবকে ফিরিয়ে অানার কথকতা। উম্মাহকে দরদের সাথে বলেছেন। লিখে গেছেন উম্মাহর মহাদাস্তান।
উম্মাহকে গাফলতের চাদর মুড়ি দেয়া নিদ্রা থেকে জাগ্রত করতে চেয়েছেন। সোনালী যুগের মহান মনীষী ও অমর বীর-শার্দুলদের জীবনচরিত পড়ে শিক্ষা নেয়ার প্রতি উদ্বুদ্ধ করেছেন। পারতপক্ষে উম্মাহ যতদিন কুরআন-সুন্নাহর উপর অবিচল থেকে তাদের পূর্বসূরি অমর বীর মুজাহিদদের পদাঙ্ক অনুসরণ করেছিল, ততদিন সমগ্র বিশ্ব তারা শাসন করেছিল। ইসলামের মহানুভবতায় তারা বিশ্বে ন্যায়-নিষ্ঠা প্রতিষ্ঠা করেছিল। মানবতাকে তার গন্তব্য দেখিয়ে দিয়েছিল। কায়সার-কিসরা ও রোম-পারস্য অবনত মস্তকে তাদের বশ্যতা মেনে নিয়ছিল। তখন তারা ছিল অপরাজেয়, দুর্দমনীয়!

কিন্তু যখনই তারা কুরআন-সুন্নাহর অনুসরণ থেকে দূরে সরে গেছে, ইতিহাস থেকে ছিটকে পড়েছে, তা থেকে শিক্ষা নেয়া এবং পূর্বসূরিদের পদাঙ্ক অনুসরণ করা ভুলে গেছে, তখনই শুরু হয়েছে উম্মাহর পতন! অধঃপতন!!
এখন সময় এসেছে আবার। নিজেদের বীরত্বগাঁথা ইতিহাস ও ঝলমলে কীর্তিকথা জানার। সময় এসেছে নিজেদের সোনালী অতীত জেনে ভবিষ্যতকে বর্ণালি করার। উম্মাহর হৃত গৌরবকে ফিরিয়ে আনার। 'দ্য মার্টায়ার লিডার' সেই প্রয়াসেরই অংশ...

প্রকাশনী: শব্দতরু
প্রথম প্রকাশ: নভেম্বর, ২০১৯
৯০.০০ ১২০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৩
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়