তোমার স্মরণে হে রাসূল!
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

তোমার স্মরণে হে রাসূল!

অনুবাদকের আরজ

কিতাবটা সংগ্রহ করলাম নদওয়ার বিশাল ক্রয় কেন্দ্র থেকে নাম যিকরে রাসুল সত্যি কথা বলতে কি; যিকরে রাসুল নামটিই আমাকে প্রবলভাবে কাছে টানলো আমি ত্রকটু নির্জনতা খুঁজলাম কিতাবটি নিয়ে বসলাম বিসমিল্লাহ বলে খুললাম একটু একটু করে পড়তে লাগলাম তা‘লিমে বসার সুবাদে বিষয়বস্তুর সাথে পরিচয় তো আমার আগেই ছিল কিন্তু সে ছিলো শুনে শুনে এবার শুরু হলো দেখে-দেখে.. পড়ে পড়ে আগের পরিচয় ছাপিয়ে ভাম্বর হয়ে উঠলো এ-পরিচয় আমি গভীরে প্রবেশ করতে লাগলাম দেখলাম, এর ছত্রে-ছত্রে যেনো ছলছল প্রবাহে বয়ে যাচ্ছে রাসূল-প্রেমের ঝরনাধারা আর সেখানে পাঠকসহ সাঁতার কাটছেন মাওলানা আবদুল মাজেদ দরিয়াবাদী আমিও সাঁতার কাটলাম মনভরে চিত্ততৃপ্তির অমৃত স্বাদ নিয়ে নিয়ে

 
প্রথম প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১২
৯৬.০০ ১৬০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৭৬
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

image01

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়