তুমি ফিরবে বলে
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

তুমি ফিরবে বলে

বর্তমান প্রজন্ম দুনিয়ার চাকচিক্যের পেছনে ছুটে চলছে অবিরাম। লেইটেস্ট ভার্সনের মোবাইলসেট, নামিদামি ব্র্যান্ডের পোশাক আর স্টাইলিশ জীবনে বুঁদ হয়ে আছে তারা। এই পৃথিবীতে তাদের আগমন যে একটা সুনির্দিষ্ট লক্ষ্যকে সামনে রেখে, সেই চেতনাটা খুব অল্প কজনই লালন করে। নবপ্রজন্মের এই মানুষগুলোর জন্যই অন্তরের গহীনের দরদমাখা সুর আর আবেগঘন কথামালা দিয়ে সাজানো হয়েছে—‘তুমি ফিরবে বলে’। লিখেছেন আপনাদের পরিচিত লেখক ‘জাকারিয়া মাসুদ’। জাকারিয়া মাসুদের গদ্যে প্রাঞ্জলতা, সাবলীলতা, জাদু—সবই আছে। তিনি তাঁর হৃদয়ের আহ্বান তুলে ধরেছেন বর্তমান সময়ের তরুণ-যুবাদের সামনে। নিজেও তরুণ হওয়ায় বেশ ভালোভাবেই অনুধাবন করতে পেরেছেন কোন সুরে ও কোন ভাষায় সম্বোধন করলে যুবকরা তার ডাকে সাড়া দেবে। জাকারিয়া মাসুদ তার সুবিন্যস্ত কথামালা ও জাদুকরী রচনাশৈলীর ভেতরে ভেতরে কুরআন-হাদীসের পরশ মাখিয়ে রচনাগুলোকে করেছেন আরও বেশি প্রাণবন্ত ও হৃদয়স্পর্শী। যা পাঠকের ভাবনার অতল-তলে বোধের বদ্ধ দুয়ারে গিয়ে করাঘাত করবে। জাগ্রত করবে ঘুমন্ত বিবেককে। ‘তুমি ফিরবে বলে’ বইটি রবের দিকে মানুষকে ফিরিয়ে আনার আকুতিভরা এক তীব্র মর্মস্পর্শী আখ্যান। এই বইয়ের প্রতিটি অধ্যায়ে অধ্যায়ে, প্রতিটি শব্দে শব্দে মিশে আছে পথহারা যুবকদের প্রতি ভালোবাসা মেশানো নববি দাওয়াত। আছে তাদের জাহান্নামের আগুন থেকে রক্ষা করার আকুল আহ্বান। সদ্য গোঁফ গজানো কিশোর থেকে শুরু করে মাঝবয়েসী কোনো ভদ্রলোক এমনকি সারাজীবন সেক্যুলার জীবন যাপন করা প্রৌঢ়ের জন্যেও এই বই সমান গুরুত্ব রাখে। পাশাপাশি আল্লাহর পথে আহ্বানকারী প্রতিটি দাঈর জন্য বইটি গাইডলাইন হিসেবে কাজ করবে ইন শা আল্লাহ।

প্রকাশনী: সমর্পণ
প্রথম প্রকাশ: জুলাই, ২০১৯
২০৬.০০ ২৭৫.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৯২
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়