উলামায়ে কেরামের উদ্দেশ্যে হযরত থানভী রাহমাতুল্লাহি আলাইহি’র বাণী
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

উলামায়ে কেরামের উদ্দেশ্যে হযরত থানভী রাহমাতুল্লাহি আলাইহি’র বাণী

কুরআন-সুন্নাহর আলোকে সাধারণ মানুষকে সার্বিক দিক নির্দেশনা দেবার গুরুদায়িত্ত্ব উলামাদের উপরই ন্যস্ত থাকে। তাই উলামায়ে কেরামের জন্য গ্রন্থগত জ্ঞান অর্জনের পাশাপাশি চারিত্রিক ও আদর্শগত দিক থেকেও সর্বোচ্চস্তরের গুণাবলী অর্জন করা জরুরি। উলামারা যদি নিজেরাই পথভ্রষ্ট হয়ে পড়েন তাহলে সাধারণ মুসলমানদের পথভ্রষ্টতাও অনিবার্য হয়ে পড়ে। কেতাবি ইলম অর্জনের পাশাপাশি আলেম-উলামাদের অন্তরের গুণাবলী অর্জন করার মেহনত করাও অত্যন্ত জরুরি। আলেম-উলামারা একদিকে হবেন নম্র, আরেক দিকে মানুষকে সংশোধনের জন্য কখনো কখনো কঠোরতাও প্রদর্শন করবেন। হবেন বিনয়ী কিন্ত
আত্মমর্যাদাসম্পন্ন। দ্বীনি কথাবার্তা আর লেখার মধ্যে থাকতে হবে চরম সতর্কতা আর প্রজ্ঞা। হাকিমুল উম্মাত মাওলানা আশরাফ আলী থানভী রহ-এর বয়ান থেকে সংকলন করা হয়েছে অতি গুরুত্ত্বপূর্ণ এই বিষয়গুলো।

 

প্রথম প্রকাশ: সেপ্টেম্বর, ২০১৫
৩৬.০০ ৬০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৫৬
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়