উসওয়ায়ে রাসুলে আকরাম
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

উসওয়ায়ে রাসুলে আকরাম

আমাদের হিন্দুস্তানে (যা শতাব্দীব্যাপী ইসলাহ ও দীনি শিক্ষার মারকায হিসেবে পরিচিতি লাভ করেছে) বিশেষভাবে তিনটি কিতাব উল্লেখযোগ্য। এক. কাজি সানাউল্লাহ পানিপথী রহ. এর মা-লা-বুদ্দা মিনহু; দুই. সাইয়েদ আহমদ শহিদ রহ. এর সিরাতে মুসতাকিম; তিন. হাকিমুল উম্মত আশরাফ আলি থানবি রহ. এর বেহেশতি যেওর।

এই স্বর্ণালি সিরিজের এক বরকতপূর্ণ সংযোজন হলো হাকিমুল উম্মত মাওলানা আশরাফ আলি থানবি রহ. এর বিশিষ্ট খলিফা ডা. মুহাম্মদ আবদুল হাই আরেফী (মৃত ২৭ মার্চ ১৯৮৬) কর্তৃক রচিত ‘উসওয়ায়ে রাসুলে আকরাম’ নামক কিতাবটি, যা একজন সত্যান্বেষী এবং শরীয়ত ও সুন্নতের অনুসারী মুসলমানের জন্য সমগ্র আমলী জীবনের পরিপূর্ণ পথপ্রদর্শক হতে পারে।

এই কিতাব ঈমানিয়াত, ইবাদাত, মুয়ামালাত, মুয়াশারাত, আখলাকিয়াত, পবিত্র জীবনের দিন-রাত, সামাজিক ও বৈবাহিক জীবনের এবং স্বভাবপ্রকৃতির জন্য পথপ্রদর্শকের ভূমিকা রাখতে পারে।

এই কিতাবটির আল্লাহ তায়ালা এমন গ্রহণযোগ্যতা দান করেছেন, যা সমকালীন কোনো দীনী কিতাবের ক্ষেত্রে অর্জিত হয়নি। এমনকি বিভিন্ন ভাষায় বহুসংখ্যায় ও একাধিক সংস্করণে এটি প্রকাশিত হয়েছে এবং সেগুলো মূল কিতাবের মতোই গ্রহণযোগ্যতা পেয়েছে।

আরবিসংস্করণের জন্য সংকলক মহোদয় আমাকে দু’ কলম লেখার অনুরোধ করলে তা লেখার সৌভাগ্য আমার অর্জিত হয়। মুহতারাম সংকলক তার জীবনের শেষ অবধি তা স্মরণ করেছেন এবং আমার জন্য দোয়া করেছেন। এখন তো আমার আরও বেশি আনন্দ অনুভূত হচ্ছে এবং নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে। কেননা বর্তমান সংস্করণের জন্যও কিছু লেখার সৌভাগ্য অর্জিত হয়েছে। আমার দৃঢ় বিশ্বাস, জনাব ডাক্তার সাহেব এতদিন বেঁচে থাকলে অবশ্যই আনন্দিত হতেন এবং আমাকে আরও বেশি দোয়া দিতেন।

শেষ প্রকাশ: ফেব্রুয়ারী, ২০১৮
৪২০.০০ ৭০০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৬৪০
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়