ভারতীয় নওমুসলিমদের ঈমানজাগানিয়া সাক্ষাৎকার ১-২
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

ভারতীয় নওমুসলিমদের ঈমানজাগানিয়া সাক্ষাৎকার ১-২

আমার ব্যাগের মধ্যে পাঁচ লিটার পেট্রল ছিল। হীরার বাবা এবং আমি জালেম চাচা তাকে নিয়ে সেই গর্তের কাছে পৌছলাম। গর্তটি একদিন আগে এই উদ্দেশ্যেই খনন করেছিলাম। এই হিংস্র চাচা ফুলের মতো মেয়েটিকে ধাক্কা দিয়ে গর্তে ফেলে দিলাম। বললাম- বল, কে তোকে নরকের আগুন থেকে রক্ষা করবে ! নে, তুই নিজে এবার নরকের স্বাদ বুঝে নে। তাকে গর্তে ফেলে দিয়ে তার উপর পেট্রোল ঢেলে দিলাম। তারপর ম্যাচের কাঠি দিয়ে আগুন জ্বালিয়ে দিলাম। আমার বড় ভাই অশ্রুসজল চোখে দাড়িয়ে দাঁড়িয়ে তাকে দেখতে লাগলো। তার নতুন কাপড়ে দাউ দাউ করে আগুনের শিখা জ্বলে উঠলো অগ্নিভরা গর্তের মধ্যে আকাশের দিকে দুটো হাত উঁচু করে চিৎকার করে বলতে লাগলো- আমার আল্লাহ ! তুমি আমাকে দেখতে পাচ্ছো তো ? আল্লাহ ! তুমি আমাকে দেখছো না ? তুমি আমাকে ভালোবাসনা ? তুমি কি তোমার হীরাকে খুব ভালোবাস ? হ্যাঁ আমার আল্লাহ ! তুমি গারে হেরাকেও ভালোবাস ; আবার গর্তের ভিতর জ্বলন্ত হীরাকেও ভালোবাসো। তোমার ভালোবাসার পর এই পৃথিবীতে আর কী চাই ! এতটুকু বলার পর সে চিৎকার করে বলতে লাগলো- ...পিতাজি ! অবশ্যই মুসলমান হয়ে যেও । চাচা, অবশ্যই মুসলমান হয়ে যেও। ------ পড়ুন ঐ সকল কাহিনী ঈমানজাগানিয়া সাক্ষাৎকারে

প্রথম প্রকাশ: সেপ্টেম্বর, ২০১৪
২০২.০০ ৩১০.০০
পৃষ্ঠা সংখ্যা : ৪৯৬
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়