তবুও আমরা মুসলমান
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

তবুও আমরা মুসলমান

পৃথিবীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ ধর্ম ইসলাম। মানবজীবনের সব শাখায় এবং সব ধারায় ইসলামের শেখানো বিধান এবং আদর্শ চিরশ্রেষ্ঠ। যুগের আবর্তন কিংবা স্থান ও পাত্রের পরিবর্তন ইসলামের পূর্ণতাকে কোনোদিন অসম্পূর্ণ প্রমাণ করতে পারেনি। ইসলাম তাই জগতবাসীর জন্য চিরকালের সুন্দর ও সার্বজনীন একটি জীবনবিধান।

আজ বিশ্বময় ইসলাম সম্পর্কে যে অজ্ঞতা, কুসংস্কার, বাড়াবাড়ি কিংবা ছাড়াছাড়ির প্রবণতা, এর মূলে রয়েছে ইসলাম সম্পর্কে আমাদের প্রকৃত জানাশোনার অভাব। আমরা মুসলমান দাবি করে যা করছি তা আদৌ ইসলামের পূর্ণ রূপ কি-না, সেটি ভেবে দেখারও প্রয়োজনীয়তা অনুভব করি না। অন্যের কাছ থেকে শোনা কিংবা অন্যদের দেখা অথবা নিজের স্বার্থ ও সুবিধামতো মনগড়া যে জীবনপদ্ধতি আমরা লালন করি, অনেকক্ষেত্রে এটাই ইসলাম বলে আমরা দাবি করি।

ব্যক্তি, পরিবার, সামাজিক এবং রাষ্ট্রীয় জীবনের এমন কিছু বিষয় নিয়ে সাদামাটা দৃষ্টিতে সাধারণ ভাষায় ইসলামের নির্দেশনা এবং সে আলোকে আমাদের বর্তমান অবস্থান তুলে ধরে এই বইটি লেখা। এতে স্থান পাওয়া প্রবন্ধগুলোর বেশকিছু বিভিন্ন জাতীয় দৈনিক, সাপ্তাহিক, মাসিক এবং নানা অনলাইনমাধ্যমে প্রকাশিত হয়েছে। এবস প্রকাশিত হয়েছে। এসব প্রকাশিত প্রবন্ধ সম্পর্কে পাঠকদের বিপুল সাড়া এবং সমর্থন আমাকে মলাটবদ্ধ বই হিসেবে সেসব প্রকাশে সাহস যুগিয়েছে। ইসলাম সম্পর্কে আমার নিজস্ব পড়াশোনা এবং শেখা ও অনুভব থেকেই এ প্রবন্ধসমগ্রের অবয়ব নির্মিত হয়েছে।

প্রকাশনী: নবপ্রকাশ
প্রথম প্রকাশ: জুন, ২০১৫
১৫৬.০০ ২৪০.০০
পৃষ্ঠা সংখ্যা : ১৯১
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

image01
image02

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়