জান্নাতের চাবি
মাত্র ৪০ টাকায় বাংলাদেশের যে কোন প্রান্তে বই পৌছে দেয়া হয় 
২-৫ দিনের মধ্যে বিতরণ যোগ্য

জান্নাতের চাবি

সাইদ বিন মুসাইয়িব রহ. বলেন, ‘৫০ বছর যাবৎ কোনোদিন আমার থেকে ‘তাকবিরে উলা’ ছোটেনি এবং ৫০ বছর যাবৎ আমি নামাজে মানুষের পিঠ দেখিনি (অর্থাৎ সব সময় প্রথম কাতারে নামাজ পড়েছি)।’ (হিলইয়াতুল আওলিয়া : ২/১৬৩)

সুফইয়ান বিন উয়াইনা রহ. বলেন, ‘নামাজের প্রতি পূর্ণ সম্মান প্রদর্শন হলো, ইকামাত দেওয়ার আগেই নামাজের জন্য উপস্থিত হওয়া।’ (সিফাতুস সাফওয়াহ : ২/২৩৫)

হাতিম আল-আসাম রহ. বলেন, ‘একদিন আমার এক ওয়াক্ত নামাজের জামাআত ছুটে গেলে কেবল আবু ইসহাক বুখারি রহ. আমাকে সান্ত্বনা দিলেন; অথচ যদি আমার সন্তান মারা যেত, তাহলে দশ হাজারেরও অধিক মানুষ আমাকে সান্ত্বনা দিত। কারণ, মানুষের নিকট দ্বীনি মুসিবত দুনিয়াবি মুসিবতের তুলনায় তুচ্ছ!’ (মুকাশাফাতুল কুলুব : ৩৬৪)

প্রথম প্রকাশ: অক্টোবর, ২০১৯
৬৭.০০ ৬৭.০০
পৃষ্ঠা সংখ্যা : ৫৬
ভাষা: বাংলা
 

ফোনে অর্ডার দিতে কল করুন

০১৭২১-৯৯৯-১১২

১। আপনি ফোন বা অনলাইন এর মাধ্যমে অর্ডার করার পর কিতাব ঘর আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার বিলি ঠিকানা নিশ্চিত করবে ।

২। SMS এর মাধ্যমে আপনাকে আপনার অর্ডার নং ও অর্ডার এর মুল্য পাঠানো হবে ।

৩। কিতাব ঘর এখন ঢাকা ও এর আশেপাশে ক্যাশ অন ডেলিভারী ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে । এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে বই পাঠাচ্ছে ।

৪। বই পাঠানোর ১-২ দিনের মধ্যে আপনারা আপানদের ঠিকানাতে বই পেয়ে যাবেন। কিন্তু বাংলাদেশের অনেক গ্রাম বা প্রত্যন্ত এলাকা যেখানে কোনো কুরিয়ার সার্ভিস এর সেবা নাই , সেখানকার জন্য জেলা বা থানা শহরের কুরিয়ার সার্ভিস অফিস হতে বই সংগ্রহ করতে হবে ।

৫। বইয়ের মুল্য bKash, ডাচ বাংলা মোবাইল বা ক্যাশ অন ডেলিভারী এর মাধ্যমে প্রদান করা যাবে । বাংলাদেশের যে কোনো প্রান্তে ৪০ টাকায় বই পৌছে দেয়া হবে ।

৬। যারা বাংলাদেশের বাইরে থেকে অর্ডার করবেন, তাদের জন্য ডেলিভারী চার্জ বইয়ের ওজন ও দেশের উপর নির্ভর করবে । বিভিন্ন দেশের ও বিভিন্ন পরিমানের ডেলিভারী চার্জ দেখতে এখানে ক্লিক করুন ।

অনুগ্রহ করে কিতাবঘর ডট কমে লগইন করুন । লগইন

মাত্র ৪০ টাকায়

২-৫ দিনের মধ্যে ডেলিভারি দেয়া হয়
 

ক্যাশ অন ডেলিভারি

শুধু মাত্র ঢাকা ও এর আশেপাশে প্রযোজ্য
 

০১৭২১ ৯৯৯ ১১২

ফোনের মাধ্যমে ও অর্ডার নেয়া হয়