সকল বই সেরা বিসয়্সমুহ জনপ্রিয় লেখক প্রকাশনী লগইন

রশিদ জামিল

আহাফি (পেপার ব্যাক)

রশিদ জামিল
 ১৬০.০০

আহাফি

রশিদ জামিল
 ১৯৫.০০

পাগলের মাথা খারাপ

রশিদ জামিল
 ১০৫.০০

মমাতি (অভিশপ্ত এক জাতি)

রশিদ জামিল
 ১৬৫.০০

লেখক পরিচিতি

রশীদ জামীল - সুবাসিত ফুল! তিনি কওমির বীজ । সম্ভবত জামেয়া মাদানিয়ার ফুল । বিচরণ তাঁর সব কাননে । আগে পরিচয় তাঁর লেখার সাথে । পরে ব্যক্তির সাথে । ব্যক্তি রশীদকে তেমন জানিনা । লেখক রশীদকে কখনো ভুলিনা । 

নান্দনিক উপস্থাপনা । পাঠক শুরু করলে হারিয়ে যায় । শেষ হলে হুঁশ ফিরে পায় । মুফতিরা যদি ফতওয়া দেন রশীদ জামীল পড়না; উনার লেখায় নেশা থাকে, যাদু থাকে । আমার বলার কিছু নাই । কওমিতে সাহিত্য প্রচার প্রসারে অনেক ভূমিকা তাঁর । হাজার হাজার পাঠক তৈরি করেছে তাঁর লেখা । লেবু চিপলে তিতা হয় কিন্তু উনাকে যতই চিপবেন সুবাস বের হয় । কারণ জন্ম যে উনার সুবাসিত জামেয়ায় । আর সেই রশীদ জামীল লিখেছেন আহাফি । কওমি ভাইরা বলছেন অসাধারণ ।

আমার বিশ্বাস বে-মাযহাবিরা পড়লে আনন্দে আত্মহারা হয়ে যাবেন । তাই সবার আগে আপনাদের উনাকে ধন্যবাদ জানানো উচিত । পৃথিবীতে কিছু অর্জন দান করে অনন্য উচ্চতা । আহাফি তাকে দিয়েছে সেই সম্মান । স্বয়ং উনার মা আহাফি কিনেছেন । চিন্তা করেন মাকে পাঠক বানিয়ে ছাড়ছে উনার মেধা । আহাফি কিনে উনার মা পৃথিবী বাসীকে জানিয়ে দিলেন রশীদ জামিল আমার একার না রশীদ জামীল সবার । আমি জন্ম দিয়েছি, মেধা তাকে বিশ্বময় করেছে । তাই আমি তার পাঠক কিনি তার বই । রশীদ জামীল প্রতিদিন জন্মে না । তাই আসুন একটা আহাফি হাতে নেই আর রশীদ জামিলদের প্রেরণা দেই , তুমি বাংলাদেশ আমেরিকা যেখানেই থাকো না কেন আমরা তুমার পাঠক আছি , পাঠক থাকবই ।